২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ২, আহত ৬

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ২, আহত ৬ - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নেভাদা অঙ্গরাজ্যের লাস ভেগাস স্ট্রিপে ছুরিকাঘাতে দুজন নিহদ হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ছয়জন।

স্থানীয় সময় বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

দ্য নিউইয়র্ক টাইমস জানিয়েছে, লাস ভেগাস স্ট্রিপে ছুরিকাঘাতে ৮ জন হতাহত হয়েছেন। তাদের মধ্যে দুজন নিহত ও ছয়জন আহত হয়েছন।

এ ঘটনার পর সংবাদ সম্মেলন করেছেন লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ বিভাগের জেমস লারোচেল।

তিনি বলেন, পুলিশ সকাল ১১টা ৪০ মিনিটে লাস ভেগাস বুলেভার্ডে ধারাবাহিকভাবে ছুরি হামলার খবর পায়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে একজনকে আটকের পর পুলিশের হেফাজতে রাখা হয়েছে বলেও জানান তিনি। ঘটনাস্থল থেকে ছুরি ও অস্ত্র উদ্ধারের কথাও জানান পুলিশের এই কর্মকর্তা।

সংশ্লিষ্ট কর্মকর্তারা হতাহতদের পর্যটক ও স্থানীয় বলে চিহ্নিত করেছেন।

লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ বিভাগের এক কর্মকর্তা জানান, হামলাকারী ফুটপাতে ব্লেড ও একটি বড় ছুরি নিয়ে প্রথমে একজনের ওপর আক্রমণ করে। এরপর আরো কয়েকজনকে ছুরিকাঘাত করে সে। হামলাকারীর বয়স ৩০ বছর। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল