২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পেন্টাগন নতুন প্রেস সেক্রেটারি ঘোষণা করেছে

পেন্টাগন নতুন প্রেস সেক্রেটারি ঘোষণা করেছে - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রী লয়েড অস্টিন পেন্টাগনের নতুন প্রেস সেক্রেটারি পদে দেশটির বিমান বাহিনীর একজন ব্রিগেডিয়ার জেনারেলের নাম ঘোষণা করেছেন।

অস্টিন বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেন, আজ, আমি পেন্টাগনের পরবর্তী প্রেস সেক্রেটারি হিসাবে ব্রিগেডিয়ার জেনারেল প্যাট্রিক এস. রাইডারের নাম ঘোষণা করেছি। প্যাট একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন, মিডিয়াতে এবং আমেরিকান জনগণকে মিডিয়ার মাধ্যমে সময়োপযোগী, সঠিক তথ্য প্রদানের জন্য আমাদের প্রচেষ্টায় নেতৃত্ব দেবেন।

রাইডার বর্তমানে এয়ার ফোর্স এবং স্পেস ফোর্সের জন্য শীর্ষ পাবলিক অ্যাফেয়ার্স অফিসার হিসাবে কাজ করছেন। এর আগে তিনি জয়েন্ট চিফস অফ স্টাফের চেয়ারম্যানের শীর্ষ মুখপাত্র ছিলেন এবং ২০১৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত অস্টিন যখন যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় কমান্ডের প্রধান ছিলেন তখন রাইডার অস্টিনের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত রিয়ার অ্যাডমিরাল জন কারবি প্রতিরক্ষামন্ত্রী চাক হেগেল এবং অ্যাশ কার্টারের অধীনে কাজ করার পর রাইডারই হচ্ছেন প্রথম পেন্টাগন প্রেস সেক্রেটারি যিনি এখনো সামরিক পোশাকেই কাজ করছেন।

সিএনএন প্রথম বুধবার রাইডারকে নিয়োগের সিদ্ধান্তটি জানায়।


আরো সংবাদ



premium cement
কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

সকল