২০ আগস্ট ২০২২
`

৩৯ বার প্রত্যাখ্যান, অবশেষে স্বপ্নের গুগলে চাকরি পেলেন যুবক


ঊনচল্লিশ বার প্রত্যাখ্যান করা হয়েছিল। তবে হাল ছাড়েননি। ৪০তম বারে গুগলে চাকরি পেয়েছেন। এমনই দাবি করলেন আমেরিকার এক যুবক। তার লিঙ্কডইন পোস্ট ভাইরাল হয়ে গেছে।

টাইলার কোহেন নামে এক ব্যক্তি লিঙ্কডইনে পোস্ট করেন, ‘অধ্যাবসায় এবং পাগলামোর মধ্যে একটি সূক্ষ রেখা আছে। আমার কোনটা আছে, সেটা এখনো খুঁজে বের করার চেষ্টা করছি। ৩৯ বার প্রত্যাখ্যান, একবার গৃহীত হয়েছে। #google, #(গুগলের) অফার গ্রহণ করেছি।’

ওই ব্যক্তির লিঙ্কডইন প্রোফাইল অনুযায়ী, সান ফ্রান্সিসকোয় মার্কিন অনলাইন অর্ডারিং সংস্থায় অ্যাসোসিয়েট ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। এবার নিজের স্বপ্নের সংস্থায় যোগ দিতে চলেছেন।

ওই যুবক লিঙ্কডইনে গুগলের সাথে মেইলের স্ক্রিনশটও পোস্ট করেছেন। সেই ছবি এবং পোস্ট ভাইরাল হয়ে গেছে। বছর তিনেক আগে থেকে যে মেইলের লম্বা তালিকা শুরু হয়েছিল। প্রথম মেইলের তারিখ ছিল ২০১৯ সালের ২৫ আগস্ট।

সূত্র : হিন্দুস্থান টাইমস


আরো সংবাদ


premium cement
২১ আগস্ট গ্রেনেড হামলা : মামলা হাইকোর্টে শুনানির উদ্যোগ মোগাদিসুতে হোটেলে হামলায় ৮ বেসামরিক নাগরিক নিহত নামাজ পড়তে গিয়ে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে ক্রেনের চালকের মৃত্যু ইউক্রেন নিয়ে যা জানালেন জাতিসঙ্ঘ শরণার্থী সংস্থার প্রধান ডাকাতের আতঙ্ক, ৯৯৯-এ ফোন করে রক্ষা পেলেন ঢাবির ১০ শিক্ষার্থী ইবোলার ওষুধ অনুমোদন করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেয়ের বিয়ের আগে ফিলিস্তিনি বাবাকে গুলি করে হত্যা করল ইসরাইল ভারতে দুর্ঘটনায় ৬ তীর্থযাত্রী নিহত, আহত ২০ মেক্সিকোয় ৪৩ ছাত্র নিখোঁজের ঘটনায় সাবেক প্রসিকিউটর গ্রেফতার ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্নার অডিও ফাঁস

সকল