২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পদত্যাগ করছেন হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক

পদত্যাগ করছেন হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক - ছবি : সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের যোগাযোগ পরিচালক বেডিংফিল্ড পদত্যাগ করতে যাচ্ছেন। হোয়াইট হাউস থেকে বুধবার এ কথা বলা হয়েছে।

নভেম্বরের মধ্যবর্তী নির্বাচনকে সামনে রেখে যে ক’জন শীর্ষস্থানীয় কর্মকর্তা পদ ছেড়েছেন তিনি তাদের মধ্যে সর্বশেষ।

প্রশাসনের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করে বলা হয়েছে, কেট বেডিংফিল্ড চলতি মাসের শেষের দিকে পদ ছাড়ছেন। কারণ হিসেবে তিনি স্বামী ও সন্তানকে আরো সময় দেয়ার কথা বলেছেন।

কেট নির্বাচনী প্রচারণায় অংশ নেয়াসহ হোয়াইট হাউসে দায়িত্ব পালন করেন।

এ প্রসঙ্গে হোয়াইট হাউসের চিফ অব স্টাফ রন ক্লেইন বলেন, তিনি প্রেসিডেন্টের দ্বিতীয় দফায় ভাইস প্রেসিডেন্টের কাল থেকে শুরু করে প্রচারণা এবং শেষে হোয়াইট হাউসে বড় দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, বেডিংফিল্ডের আগে বাইডেনের র‌্যাপিড রেসপন্স ডিরেক্টর মাইক গুইন এবং প্রেস সেক্রেটারি জেন পাসাকি পদত্যাগ করেন।

এছাড়া মার্কিন যোগাযোগ দফতরের কিছু জুনিয়র সহযোগীও সম্প্রতি পদত্যাগ করেছেন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল