১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’-এর লেখিকা নিজেই স্বামীর খুনে অভিযুক্ত!

‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’-এর লেখিকা - ছবি : সংগৃহীত

কিভাবে স্বামীকে খুন করতে হবে তা নিয়ে উপন্যাস লিখেছেন তিনি। নাম দিয়েছেন ‘হাউ টু মার্ডার ইওর হারজব্যান্ড’। কিন্তু আমেরিকার ওই লেখিকা ন্যান্সি ক্রিপটন ব্রফির বিরুদ্ধেই স্বামীকে গুলি করে খুন করার অভিযোগ উঠেছে।

পুলিশ জানিয়েছে, ন্যান্সির স্বামী ড্যানিয়েল পেশায় শেফ ছিলেন। ২০১৮ সালের ২ জুন ওরেগন কালিনারি ইনস্টিটিউটের রান্নাঘর থেকে ড্যানিয়েলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়। ড্যানিয়েলের পিঠ লক্ষ্য করে গুলি করা হয়। সেই গুলি হৃদ্‌যন্ত্র ভেদ করে এফোঁড় ওফোঁড় হয়ে যায়।

তদন্তকারীরা জানিয়েছেন, অনলাইন বিপণি থেকে একটি বন্দুক কিনেছিলেন ন্যান্সি। খুনের জন্য তিনি সেটিই ব্যবহার করেছিলেন। তবে সবচেয়ে উল্লেখযোগ্য যে বিষয়টি তদন্তকারীরা জানিয়েছেন, ন্যান্সি ঠিক যেভাবে তার স্বামীকে খুন করেছেন, ঠিক সে রকমই একটি কাহিনী তার উপন্যাসেও পাওয়া গেছে।

‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’-এর আগেও দু’টি বই লিখেছেন ন্যান্সি। ‘দ্য রং হাজব্যান্ড’ এবং ‘হেল অন আ হার্ট’। ন্যান্সির সবক’টি উপন্যাসেরই মূল বিষয় খুন, অপরাধ, বিশ্বাসঘাতকতা ও যৌনতা।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল