১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

একসাথে অন্তঃসত্ত্বা একই হাসপাতালের একই বিভাগের ১০ নার্স, এক চিকিৎসক

একসাথে অন্তঃসত্ত্বা একই হাসপাতালের একই বিভাগের ১০ নার্স, এক চিকিৎসক - ছবি : সংগৃহীত

শুনতে অবাক লাগলেও, এটাই হয়েছে আমেরিকার লিবার্টি হাসপাতালে। সেখানে একসাথে অন্তঃসত্ত্বা হয়েছেন, একই বিভাগে কর্মরত ১১ জন। যাদের মধ্যে ১০ জন নার্স এবং একজন চিকিৎসক রয়েছেন। তবে এটা প্রথম নয়, এই নিয়ে গত পাঁচ বছরে তৃতীয়বার এই ধরনের ঘটনার সাক্ষী থাকল আমেরিকা।

জানা গেছে, হবু মায়েরা প্রত্যেকেই জুলাই থেকে নভেম্বরের মধ্যে সন্তান প্রসব করবেন। হাসপাতাল সূত্রে খবর, অন্তঃসত্ত্বা হওয়া নারীরা প্রত্যেকে একই বিভাগে কাজ করেন। তারা জানান, 'খবরটা জানার পর ভালই লাগছে। প্রত্যেকে প্রত্যেকের খেয়াল রাখছি।'

এই খবর জানাজানি হতেই, অনেকে মজা করছেন। কেউ কেউ বলছেন, হাসপাতালের পানিতে নিশ্চয়ই কোনো ব্যাপার রয়েছে! যদিও অন্তঃসত্ত্বা নারীদের প্রত্যেকে নিজের নিজের পানির বোতল নিয়ে কাজে যান।

এর আগে এমন ঘটা ঘটেছিল ২০১৯ সালে যুক্তরাষ্ট্রের লেবার অ্যান্ড ডেলিভারি ইউনিট অফ মেন মেডিক্য়াল সেন্টারে। সেখানে একই বিভাগের ৯ জন নার্স একসাথে অন্তঃসত্ত্বা হয়ে গিয়েছিলেন। তার আগে ২০১৮ সালে আমেরিকার অ্য়ান্ডারশন হাসপাতালে ৮ জন কর্মী একসহ্গে অন্তঃসত্ত্বা হয়েছিলেন।
সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল