১৬ মে ২০২২
`

যুক্তরাষ্ট্রে মালবাহী ট্রেন থেকে অস্ত্র লুট

রেল লাইনে পরিত্যক্ত বাক্স - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের এক মালবাহী ট্রেন থেকে বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র লুট করা হয়েছে। দেশটির ক্যালিফোর্নিয়া রাজ্যের লস অ্যাঞ্জেলসে সম্প্রতি এই ঘটনা ঘটেছে।

লস অ্যাঞ্জেলস পুলিশের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি এই খবর জানায়।

গত সোমবার যুক্তরাষ্ট্রের পুলিশ কমিশনের কাছে লস অ্যাঞ্জেলস পুলিশ বিভাগের প্রধান মাইকেল মুর বলেন, লোকজন মালবাহী বগিগুলোতে ঢুকে পড়ে এবং বিপুল আগ্নেয়াস্ত্র লুট করে।

তিনি বলেন, ‘শহরে সম্ভাব্য সহিংসতার উৎস হিসেবে এটি আমাদের উদ্বেগের কারণ।’

এএফপির প্রতিনিধি লস অ্যাঞ্জেলসের কেন্দ্রে রেল লাইনে বিপুল পরিমাণে পরিত্যক্ত বাক্স পরে থাকতে দেখেন।

যুক্তরাষ্ট্রে অনলাইনে অস্ত্র কেনার পর তা ডাকের মাধ্যমে পাঠানোর কোনো আইনগত বৈধতা নেই। তবে লাইসেন্সপ্রাপ্ত ডিলারদের মাধ্যমে তা গ্রাহকের কাছে পৌঁছানোর নিয়ম রয়েছে।

সূত্র : টিআরটি ওয়ার্ল্ড


আরো সংবাদ


premium cement
শিরিনকে স্মরণ রাখতে জমজ সন্তানের বাবার অভিনব উদ্যোগ পিরোজপুরে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা ম্যাথুজ-বিশ্বর ব্যাটে অস্বস্তিতে বাংলাদেশ কাটছে না ভিসা সঙ্কট : হতাশায় জার্মানগামী বাংলাদেশী শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় কয়েক মাসে প্রাণহানি দুই শতাধিক বাংলাদেশে ফিরতে চান পি কে হালদার আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১ রাশিয়ার হামলা ঠেকাতেই নদীর বাঁধ কাটলেন গ্রামবাসী শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক বাজার নিয়ন্ত্রণ নয়, স্থিতিশীল রাখতে চায় সরকার : বাণিজ্যমন্ত্রী আল-জাজিরার সাংবাদিক শিরিন আকলেহকে হত্যার নিন্দা বাংলাদেশের

সকল