২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রের রাস্তায় ছড়ানো ডলার কুড়াচ্ছেন পথচারীরা

ভাইরাল-যুক্তরাষ্ট্র-রাস্তায় ছড়ানো ডলার কুড়াচ্ছেন পথচারীরা
রাস্তায় ছড়ানো ডলার কুড়াচ্ছেন পথচারীরা - ছবি : সংগৃহীত

রাস্তা ছেয়ে গেছে ডলারে। আর পথচারীরা তা কুড়িয়ে নিয়ে যাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন কিছু ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

ঘটনা যুক্তরাষ্ট্রের পশ্চিমাঞ্চলীয় ক্যালিফোর্নিয়া রাজ্যের সান দিয়েগো কাউন্টির এক মহাসড়কের। শুক্রবার ওই সড়ক দিয়ে এক ব্যাংকের ডলারবাহী ট্রাক যাওয়ার সময় হঠাৎ তা থেকে খুলে পড়ে রাস্তায় ছড়িয়ে যায় ডলার।

তা দেখে অনেক পথচারী ডলার কুড়াতে রাস্তায় নেমে পড়ে।

অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে এর ভিডিও ও ছবি শেয়ার করেন।

তবে এই অবস্থা বেশিক্ষণ ছিলো না। ঘটনাস্থলে পুলিশ এসে পথচারীদের ডলার না কুড়ানোর অনুরোধ করে। একইসাথে ডলার কুড়ানো ব্যক্তিদের কাছে থাকা ডলার ফেরত দেয়ার জন্য আহ্বান করে। অনেকেই তাতে সাড়া দিলেও কেউ কেউ ডলার কুড়িয়ে পালিয়ে যান।

এদিকে ক্যালিফোর্নিয়ার পুলিশ জানিয়েছে, যারা ডলার কুড়িয়ে পালিয়েছে, তারা যেনো শিগগির পুলিশ স্টেশনে এসে তা হস্তান্তর করে। তা না হলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল