২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রের রাস্তায় ছড়ানো ডলার কুড়াচ্ছেন পথচারীরা

ভাইরাল-যুক্তরাষ্ট্র-রাস্তায় ছড়ানো ডলার কুড়াচ্ছেন পথচারীরা
রাস্তায় ছড়ানো ডলার কুড়াচ্ছেন পথচারীরা - ছবি : সংগৃহীত

রাস্তা ছেয়ে গেছে ডলারে। আর পথচারীরা তা কুড়িয়ে নিয়ে যাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন কিছু ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

ঘটনা যুক্তরাষ্ট্রের পশ্চিমাঞ্চলীয় ক্যালিফোর্নিয়া রাজ্যের সান দিয়েগো কাউন্টির এক মহাসড়কের। শুক্রবার ওই সড়ক দিয়ে এক ব্যাংকের ডলারবাহী ট্রাক যাওয়ার সময় হঠাৎ তা থেকে খুলে পড়ে রাস্তায় ছড়িয়ে যায় ডলার।

তা দেখে অনেক পথচারী ডলার কুড়াতে রাস্তায় নেমে পড়ে।

অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে এর ভিডিও ও ছবি শেয়ার করেন।

তবে এই অবস্থা বেশিক্ষণ ছিলো না। ঘটনাস্থলে পুলিশ এসে পথচারীদের ডলার না কুড়ানোর অনুরোধ করে। একইসাথে ডলার কুড়ানো ব্যক্তিদের কাছে থাকা ডলার ফেরত দেয়ার জন্য আহ্বান করে। অনেকেই তাতে সাড়া দিলেও কেউ কেউ ডলার কুড়িয়ে পালিয়ে যান।

এদিকে ক্যালিফোর্নিয়ার পুলিশ জানিয়েছে, যারা ডলার কুড়িয়ে পালিয়েছে, তারা যেনো শিগগির পুলিশ স্টেশনে এসে তা হস্তান্তর করে। তা না হলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল