০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ন ১৪২৮, ২৮ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

বক্সিং লড়াইয়ে বাইডেনকে হারাতে পারব : ট্রাম্প

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন, বক্সিং লড়াইয়ে বাইডেনকে আমি হারিয়ে দিতে পারব। বৃহস্পতিবার তিনি এমন মন্তব্য করেন বলে জানিয়েছে তুর্কি গণমাধ্যম ইয়েনি শাফাক।

গত বছর জাতীয় নির্বাচনে শোচনীয়ভাবে পরাজিত হওয়ার পর যুক্তরাষ্ট্রের সাবেক (৪৫তম) প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এখন বাইডেনকে বক্সিংয়ের চ্যালেঞ্জ দিয়েছেন। ট্রাম্প বলেছেন, বাইডেনের সাথে আমি খুব সহজেই জিতে যাব। ইভান্ডার হলিফিল্ড বনাম ভিটর বেলফোর্টের মধ্যকার বক্সিং লড়াইয়ের প্রচারণায় তিনি এসব কথা বলেছেন।

ডোনাল্ড ট্রাম্প আরো বলেন, বক্সিং লড়াই হলে বাইডেন খুব দ্রুতই আমার কাছে ধরাশায়ী হবেন। বক্সিং লড়াইয়ের ওই প্রচারণা অনুষ্ঠানে টেলিফোনের মাধ্যমে এসব কথা বলেন তিনি। ট্রাম্প এর আগে বলেছিলেন, আমি তার নিতম্বে একটি লাথি মারলেই তিনি আর উঠতে পারবেন না। যদি আমার সাথে বাইডেন বক্সিং লড়াইয়ে অংশ নেয় তাহলে তিনি বড় ধরনের সমস্যায় পড়বেন। আমি মনে করি বাইডেন আমার কাছে কয়েক সেকেন্ডের মধ্যে ধরাশায়ী হয়ে যাবেন।

এর আগে ট্রাম্প দাবি করেছেন, তিনি এক তারকা খ্যাতি সম্পন্ন ব্যক্তি। তিনি যেকোনো নারীর শ্লীলতাহানি করতে পারেন। এমনকি তাদের যৌনাঙ্গ ঘষে দিতে পারেন। তার এমন মন্তব্যের জবাবে জো বাইডেন বলেন, যদি আমরা হাইস্কুলে পড়তাম আর ডোনাল্ড ট্রাম্প এমন কথা বলতেন তাহলে আমি তাকে ব্যায়ামাগারের পিছনে নিয়ে যেতাম। এরপর তাকে এমনভাবে মারতাম যাতে করে তিনি নরকে চলে যান।

সূত্র : ইয়েনি শাফাক



আরো সংবাদ


চট্টগ্রামে চীনা নাগরিকের মৃত্যু মুন্সীগঞ্জে ভবনে বিস্ফোরণে দগ্ধ ভাই-বোনের পর বাবার মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে একজন নিহত স্বল্প সময় ও ভিআইপিদের যাঁতাকলে বাংলাবাজার ফেরিঘাটে যাত্রীদের দুর্ভোগ ওমিক্রনে এখনো কোনো মৃত্যুর রিপোর্ট পাওয়া যায়নি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা খালেদা জিয়া না থাকলে আওয়ামী লীগও থাকবে না : মির্জা ফখরুল নীলফামারীত‌ে উগ্রবাদী সন্দেহে সাতজন আটক ‘প্রয়োজনে বিদেশ থেকে চিকিৎসক এনে খালেদা জিয়াকে চিকিৎসা দেয়া হবে’ আরব আমিরাতকে ৮০টি রাফাল দিচ্ছে ফ্রান্স ‘লাল কার্ড’ হাতে রাস্তায় শিক্ষার্থীরা ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি

সকল