২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নিউ ইয়র্কের গভর্নরের বিরুদ্ধে যৌন হয়রানির ভয়াবহ অভিযোগ

নিউইয়র্ক সিটির ম্যানহাটনে গভর্নর অ্যান্ড্রু কোমো কথা বলছেন - ছবি : ভোয়া

নিউইয়র্ক রাজ্যের গভর্নর অ্যান্ড্রু কোমো কেন্দ্রীয় ও রাজ্য সরকারের আইন লঙ্ঘন করে অনেক মহিলাকে যৌন হয়রানি করেছেন বলে নিউইয়র্কের অ্যার্টনি জেনারেল কর্তৃক প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়। যদিও এইসব অভিযোগ তিনি জোরালভাবে অস্বীকার করেছেন।

বার্তা সংস্থা এপি জানিয়েছে, হাউস স্পিকার ন্যান্সি পেলোসি, নিউইয়র্কের ডেমোক্র্যাট সিনেটর চাক শুমার এবং কার্স্টেন গিলিব্র্যান্ড-এর মনোভাবে সায় দিয়ে প্রেসিডেন্ট বাইডেন মঙ্গলবার সাংবাদিকদের বলেন, আমি মনে করি তার পদত্যাগ করা উচিৎ।

লেটিসিয়া জেমস বলেন, কোমো রাজ্য সরকারের ১১ জন বর্তমান ও সাবেক কর্মচারীকে লক্ষ্যবস্তুতে পরিণত করেছিলেন, এমন অভিযোগ রয়েছে। জেমস বলেন, অনুসন্ধানে দেখা গেছে, কোমো আচরণে একটি 'ভয়ের পরিবেশ' তৈরি করেছিলেন, যার মধ্যে ছিল অনাকাঙ্ক্ষিত চুম্বন, স্পর্শ করা, আলিঙ্গন করা এবং অগ্রহণযোগ্য মন্তব্য।

অ্যার্টনি জেনারেল আরো বলেন, তদন্তে দেখা গেছে যে ডেমোক্র্যাটিক গভর্নর তার বিষয়ে অভিযোগ করার কারণে কমপক্ষে একজন সাবেক কর্মচারীর বিরুদ্ধে প্রতিশোধ নিয়েছিলেন।

সূত্র : ভয়েস অব আমেরিকা

 


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল