২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে গোলাগুলিতে নিহত ১৫

রেইনোসা-ম্যাকঅ্যালেন শহরের সীমান্ত - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে গোলাগুলিতে অন্তত ১৫ জন নিহত হয়েছেন। শনিবার সীমান্তবর্তী মেক্সিকান শহর রেইনোসায় এই ঘটনা ঘটে।

গোলাগুলির ঘটনায় ওই এলাকার সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের ম্যাকঅ্যালেন শহরের সীমান্তে অবস্থিত এই শহর অপরাধমূলক কার্যক্রমের জন্য কুখ্যাত।

সীমান্তবর্তী মেক্সিকোর তামাউলিপাস রাজ্যের আইনশৃঙ্খলা কর্তৃপক্ষ জানিয়েছে, স্থানীয় সময় শনিবার দুপুরের শুরুতে সীমান্তবর্তী শহরের পূর্ব অঞ্চলের বিভিন্ন মহল্লায় হামলা শুরু হয়।

কর্তৃপক্ষ জানায়, সীমান্তের এক সেতুর কাছে পুলিশের ওপর হামলার সময় এক ব্যক্তি নিহত হন। তবে এখনো স্পষ্ট নয় অন্যরা কি এলোপাতাড়ি হামলায় নিহত হয়েছেন না তাদের টার্গেট করে হত্যা করা হয়েছে।

কর্তৃপক্ষ আরো জানায়, তারা এক ব্যক্তিকে আটক করেছেন যার গাড়ির ট্রাঙ্কে দুই নারীকে পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে যে, তাদের অপহরণ করা হয়েছিল।

রেইনোসা শহরের মেয়র মাকি এসতার ওরতিজ দোমিনগেজ এক টুইট বার্তায় হামলার ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধান ও নাগরিকদের নিরাপত্তার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানান।

সূত্র : ইউএস নিউজ


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল