২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রের দক্ষিণ উপকূলে ভয়ঙ্কর ঝড়ের আঘাত

যুক্তরাষ্ট্রের দক্ষিণ উপকূলে ভয়ঙ্কর ঝড়ের আঘাত -

যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় উপকূলে তীব্র ঝড় আঘাত হেনেছে। এতে অন্তত একজনের প্রাণহানি এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। ঝড়ের তাণ্ডবে উপড়ে গেছে গাছপালা, বাড়িঘর ধ্বংস হয়েছে এবং যানবাহন উল্টে গেছে। কর্তৃপক্ষ শনিবার এ কথা জানায়।

উপসাগরীয় উপকূল সংলগ্ন ফ্লোরিডা, মিসিসিপি, আলাবামা ও লুইজিয়ানার লাখ লাখ লোক ঝড়ের তাণ্ডবের শিকার হয়েছে। সেইন্ট ল্যান্ড্রি পারিশ এলাকায় ভয়ঙ্কর ঝড়ের আঘাতে এক ব্যক্তি মারা গেছে এবং অন্তত সাতজন আহত হয়েছেন। সড়কে অনেক গাড়ি উল্টে গেছে। স্থানীয় কর্তৃপক্ষ এ কথা জানায়।

একটি গাছ উপড়ে কাড্য পারিশ এলাকার ভ্রাম্যমাণ ঘরের ওপর পড়লে এটি আংশিক ধ্বংস হয় এবং ৪৮ বছর বয়সী এক ব্যক্তি মারা যান।

এদিকে আবহাওয়া বিভাগ প্রবল বৃষ্টিপাতের বিষয়ে সতর্ক করেছে। এতে আকস্মিক বন্যা দেখা দেয়ারও আশঙ্কা রয়েছে বলে জানানো হয়েছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

সকল