২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কানাডায় লাইব্রেরিতে ছুরিকাঘাতে হতাহত ৬

- ছবি - সংগৃহীত

কানাডার ভ্যাংকুভারে শনিবার একটি লাইব্রেরিতে ছুরিকাঘাতে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। পুলিশের উদ্ধৃতি দিয়ে সংবাদ সংস্থা এ খবর জানিয়েছে।

পুলিশ আরো বলছে, হামলাকারী সন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। জনগণের ওপর আর কোনো নিরাপত্তা হুমকি নেই বলে রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশ জানিয়েছে।

হামলার কারণ সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

পুলিশ সার্জেন্ট ফ্রাংক চাং জানান, হামলায় এক নারী নিহত হয়েছেন। হতাহতদের পরিচয় জানা যায়নি, তবে তাদের সনাক্ত করতে কাজ চলছে বলে খবরে উল্লেখ করা হয়েছে।

সিটিভি’র ভিডিও ফুটেজে দেখা গেছে, পুলিশ একজনকে গ্রেফতার করছে। সে গ্রেফতার হওয়ার আগ পর্যন্ত নিজের পায়ে ছুরিকাঘাত করছিল।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন

সকল