১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ট্রাম্পের সাথে বিচ্ছেদের জল্পনা, ইনস্টাগ্রামের সব পোস্ট মুছে দিলেন মেলানিনা

মেলানিনা ট্রাম্প - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের সাবেক ফার্স্ট লেডি মেলানিনা ট্রাম্প ইনস্টাগ্রামের সব পোস্টই রহস্যজনকভাবে মুছে দেয়ায় বিস্মিত হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে তার অনুসারীরা। এতে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে তার বিচ্ছেদের নতুন জল্পনা করা হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

জানুয়ারিতে হোয়াইট হাউজ থেকে বিদায় নেয়ার পর থেকে মেলানিনা আর প্রকাশ্যে আসেননি।

এর আগে গত বছরের নভেম্বরে অনুষ্ঠিত মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে ডোনাল্ড ট্রাম্প হেরে যান।

দক্ষিণ ফ্লোরিডায় মার-আ-লাগো রিসোর্টে ওঠার পর থেকে সংবাদমাধ্যমকে এড়িয়ে চলছেন মেলানিনা। এখানেই তিনি বর্তমানে তার ‘বি বেস্ট’ ক্যাম্পেইনের কাজে ব্যস্ত আছেন।

সাবেক এই ফার্স্ট লেডি ইনস্টাগ্রামে তার সব পোস্টই মুছে দিয়েছেন। তবে সেখানে শুধু ২০ জানুয়ারি হোয়াইট হাউজ ত্যাগের সময় বিদায়ী বার্তায় রয়ে গেছে।

রোববার তার স্বামী ডোনাল্ড ট্রাম্প ইন্টারন্যাশনাল গলফ ক্লাবে আমেরিকান ফুটবলের (রাগবি ফুটবল) প্রতিযোগিতা সুপার বলের এক পার্টিতে অংশ নিলেও মেলানিনা তাতে আসেননি।

ওই পার্টির অতিথিরাও মেলানিনার নতুন এই আচরণে বিস্মিত হন, যেখানে আগে নিয়মিতভাবেই তিনি এতে অংশ নিতেন।

অনুষ্ঠানে তার অনুপস্থিতিতে ডোনাল্ড ট্রাম্পের সাথে মেলানিনার সম্পর্কের টানাপোড়েনের গুজব তৈরি হয়েছে বলে জানায় বিভিন্ন সংবাদমাধ্যম।

সামাজিক যোগাযোগমাধ্যমে আগে থেকেই সাবেক প্রেসিডেন্টের কাছ থেকে মেলানিনার বিবাহ-বিচ্ছেদের জল্পনা করা হচ্ছে। কয়েক মাস আগে সাবেক ফার্স্ট লেডির এক সহকারী দাবী করেছেন, মেলানিনা বিবাহ বিচ্ছেদের জন্য প্রতিটি মিনিট গুনছেন।

ব্রিটিশ সংবাদপত্র ডেইলি মেইলের কাছে দেয়া এক সাক্ষাতকারে ওমারোসা মারিগাউল্ট নিউম্যান নামের ওই সাবেক সহকারী বলেন, ট্রাম্প দম্পতির ১৫ বছরের সংসার ভেঙে গেছে।

তিনি বলেন, ‘মেলানিনা প্রতিটি মিনিট গুনছেন যাতে তার (ট্রাম্প) মেয়াদ শেষ হয় এবং বিবাহ-বিচ্ছেদের আবেদন করতে পারেন।’

অন্যদিকে সাবেক অপর এক সহকারী স্টিফেন ওয়াকওফ ওই সময় দাবি করেছিলেন, ডোনাল্ড ট্রাম্প ও মেলানিনা হোয়াইট হাউজে আলাদা বেডরুমে থাকছেন।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement