২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ট্রাম্পের নতুন দফতর ‘অফিস অব দ্যা ফরমার প্রেসিডেন্ট’

ট্রাম্পের নতুন দফতর ‘অফিস অব দ্যা ফরমার প্রেসিডেন্ট’ - ছবি : এএফপি

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফ্লোরিডায় আনুষ্ঠানিকভাবে তার নতুন দফতর খুলেছেন। ‘অফিস অব দ্যা ফরমার প্রেসিডেন্ট’ নামের এই দফতর থেকেই ট্রাম্পের ভবিষ্যত রাজনৈতিক কার্যক্রম পরিচালিত হবে বলে সোমবার প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়।

বিবৃতিতে বলা হয়, নতুন এই দফতর থেকে ‘যুক্তরাষ্ট্রের স্বার্থের উন্নতিতে ‘ ট্রাম্পের যোগাযোগ, বিবৃতি, জনসমাগমে অংশগ্রহণ ও আনুষ্ঠানিক কার্যক্রম চালানো হবে। বিবৃতিতে আরো বলা হয়, এই দফতর থেকেই ট্রাম্প প্রশাসনের নীতিমালা ও কর্মসূচির প্রচারণা ও জনসম্পৃক্তকরণের কাজ এগিয়ে নেয়া হবে।

প্রেসিডেন্ট হিসেবে মেয়াদ শেষ হওয়ার এক সপ্তাহের মাথায় ট্রাম্প এই পদক্ষেপ নিলেন।

এর আগে শুক্রবার ট্রাম্প জানিয়েছিলেন, কোনো না কোনো মাধ্যমে তিনি ফিরবেন। কিন্তু সে সময় তিনি স্পষ্ট করে কিছু বলেননি।

ওয়াশিংটন এক্সামাইনারের সাংবাদিক রব সিরলিকে তিনি বলেন, ‘আমরা কিছু করবো, কিন্তু এখনোই নয়।’


সূত্র : নিউইয়র্ক পোস্ট


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল