২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ট্রাম্পের নতুন দফতর ‘অফিস অব দ্যা ফরমার প্রেসিডেন্ট’

ট্রাম্পের নতুন দফতর ‘অফিস অব দ্যা ফরমার প্রেসিডেন্ট’ - ছবি : এএফপি

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফ্লোরিডায় আনুষ্ঠানিকভাবে তার নতুন দফতর খুলেছেন। ‘অফিস অব দ্যা ফরমার প্রেসিডেন্ট’ নামের এই দফতর থেকেই ট্রাম্পের ভবিষ্যত রাজনৈতিক কার্যক্রম পরিচালিত হবে বলে সোমবার প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়।

বিবৃতিতে বলা হয়, নতুন এই দফতর থেকে ‘যুক্তরাষ্ট্রের স্বার্থের উন্নতিতে ‘ ট্রাম্পের যোগাযোগ, বিবৃতি, জনসমাগমে অংশগ্রহণ ও আনুষ্ঠানিক কার্যক্রম চালানো হবে। বিবৃতিতে আরো বলা হয়, এই দফতর থেকেই ট্রাম্প প্রশাসনের নীতিমালা ও কর্মসূচির প্রচারণা ও জনসম্পৃক্তকরণের কাজ এগিয়ে নেয়া হবে।

প্রেসিডেন্ট হিসেবে মেয়াদ শেষ হওয়ার এক সপ্তাহের মাথায় ট্রাম্প এই পদক্ষেপ নিলেন।

এর আগে শুক্রবার ট্রাম্প জানিয়েছিলেন, কোনো না কোনো মাধ্যমে তিনি ফিরবেন। কিন্তু সে সময় তিনি স্পষ্ট করে কিছু বলেননি।

ওয়াশিংটন এক্সামাইনারের সাংবাদিক রব সিরলিকে তিনি বলেন, ‘আমরা কিছু করবো, কিন্তু এখনোই নয়।’


সূত্র : নিউইয়র্ক পোস্ট


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল