২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এবার মেলানিয়াও ‘ছেড়ে গেলেন’ ট্রাম্পকে!

পাম বিচ আন্তর্জাতিক বিমানবন্দরে ট্রাম্প দম্পতি - ছবি : সংগৃহীত

মার্কিন সদ্য সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়ার বেশকিছু ভিডিও বিভিন্ন সময় ভাইরাল হয়েছে। কখনো অদ্ভুত কায়দায় মেলানিয়াকে ডাকা বা প্রকাশ্যে স্বামীর হাত ধরতে না চাওয়া ইত্যাদি নিয়ে বিভিন্ন সময় ট্রাম্প দম্পতির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার কার্যত ট্রাম্পকে একা ফেলে চলে গেলেন মেলানিয়া। ফ্লোরিডায় এমনই এক দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে।

ট্রাম্প দম্পতি বিমান থেকে ফ্লোরিডার পাম বিচ আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। স্বাভাবিক ভাবেই সেখানে সাংবাদিকরা অপেক্ষা করছিলেন। তারা ক্যামেরাবন্দি করতে থাকেন মার্কিন প্রেসিডেন্ট ও তার স্ত্রীকে।

ভিডিওতে দেখা যায়, বিমান থেকে নেমে গাড়িতে ওঠার আগে সাংবাদিকদের জন্য কয়েক মুহূর্ত দাঁড়ান ট্রাম্প। কিন্তু মেলানিয়া স্বামীকে ছেড়ে একাই গটগট করে গাড়ির দিকে এগিয়ে যান। ট্রাম্প কার্যত একা দাঁড়িয়ে থাকেন।

হোয়াইট হাউস থেকে বিদায় নেয়ার পর কি তাহলে ট্রাম্পকে ছেড়ে চলে যাচ্ছেন মেলানিয়া? ভাইরাল হওয়া ভিডিও দেখে মজা করে এমনই প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। ভিডিওটি একটি আনভেরিফায়েড হ্যান্ডল থেকে পোস্ট হয়েছে। যার ফলোয়ার সংখ্যা মাত্র ৫ হাজারের কিছু বেশি। কিন্তু সেই হ্যান্ডল থেকেই ভিডিওটি ৫০ লাখের বেশি বার দেখা হয়েছে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন : 


আরো সংবাদ



premium cement
অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ

সকল