২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হোয়াইট হাউস ছাড়ার সময় যা বললেন মেলানিয়া

ট্রাম্প ও মেলানিয়া - ছবি : বিবিসি

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে মেয়াদ শেষে হোয়াইট হাউস ছেড়েছেন ডোনাল্ড ট্রাম্প। ফার্স্টলেডি মেলানিয়াসহ তিনি এখান থেকে বুধবার স্থানীয় সময় ভোর সোয়া পাঁচাটার দিকে বিশেষ হেলিকপ্টারে করে মেরিল্যান্ডের জয়েন্ট বেজ অ্যান্ড্রেজের উদ্দেশে রওনা হন।

যাওয়ার প্রাক্কালে ট্রাম্প সংক্ষিপ্ত বক্তব্য দেন। এ সময় তিনি তার স্ত্রী মেলানিয়াকেও কিছু বলার আহ্বান জানান।

পরে সংক্ষিপ্ত বক্তব্যে মেলানিয়া বলেন, ‘তোমার ফার্স্টলেডি হওয়াটা ছিল একটা সম্মানের বিষয়।’

তিনি আরো বলেন, ‘বিধাতা তোমার মঙ্গল করুন, তোমার পরিবারের মঙ্গল করুন এবং মঙ্গল করুন এই সুন্দর জাতির।’

মেরিল্যান্ডের জয়েন্ট বেজ অ্যান্ড্রেজে মূল বিদায়ানুষ্ঠান শেষে ট্রাম্প দম্পতি ফ্লোরিডায় উড়ে যাবেন এবং সেখানে পাম বিচে তাদের মার-এ-লাগো রিসোর্টে অবস্থান নেবেন।

সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল