১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

করোনা-আক্রান্ত দম্পতি মারা গেলেন একই দিনের একই সময়ে

করোনা-আক্রান্ত দম্পতি মারা গেলেন একই দিনের একই সময়ে - ছবি : সংগৃহীত

লেসলি ও প্যাট্রিসিয়া। মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের দম্পতি। তারা নাচতেন একসাথে। বাচ্চাদের সামলাতেন একসাথে। নাতি-পুতিদের সঙ্গও একইসাথে উপভোগ করতেন। কোভিড-পর্বে দু'জনেই করোনা আক্রান্ত হলেন। এবং শেষমেশ মারাও গেলেন একত্রে। ৭৮ ও ৭৫ বছরের প্যাট্রিসিয়া ও লেসলি গত মঙ্গলবার মারা গেলেন একসময়ে। ঘড়িতে তখন কাঁটায় কাঁটায় বিকেল ৪টা ২৩ মিনিট! আক্ষরিক অর্থেই এ হেন 'দাম্পত্য' দেখে তাজ্জব গোটা বিশ্ব।

তাদের মেয়ে জোয়ান্না সিস্ক জানান, মা-বাবা আক্ষরিক অর্থেই সব কাজ একসাথে ভাগ করে নিতেন। তবে তাদের (মৃত্যুর) এই ঘটনাটায় আমরা শোকার্ত। তবে এটা আমাদের তত আশ্চর্য করে না, কেননা তারা তো সত্যিই সব সময়ে এক সঙ্গেই থাকতেন। যদিও তার কথাতেই তার মা-বাবার অবিচুয়ারিতে এ-ও লেখা হয়েছে- আমরা যারা তাদের জানি, তারা অবশ্য এটা জানি, মা প্রথমে মারা গেছেন এবং যাওয়ার সময়ে বাবাকে বলে গিয়েছিলেন, এ বার যাওয়ার সময় হলো!

জানা গেছে, হোটেলে খেতে গিয়ে কোনো ভাবে তারা করোনা সংক্রমণের শিকার হয়েছিলেন। একইসাথে তারা হাসপাতালেও ভর্তিও হয়েছিলেন। মারাও গেলেন একসাথে।
সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল