২৫ জানুয়ারি ২০২১
`

করোনা-আক্রান্ত দম্পতি মারা গেলেন একই দিনের একই সময়ে

করোনা-আক্রান্ত দম্পতি মারা গেলেন একই দিনের একই সময়ে - ছবি : সংগৃহীত

লেসলি ও প্যাট্রিসিয়া। মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের দম্পতি। তারা নাচতেন একসাথে। বাচ্চাদের সামলাতেন একসাথে। নাতি-পুতিদের সঙ্গও একইসাথে উপভোগ করতেন। কোভিড-পর্বে দু'জনেই করোনা আক্রান্ত হলেন। এবং শেষমেশ মারাও গেলেন একত্রে। ৭৮ ও ৭৫ বছরের প্যাট্রিসিয়া ও লেসলি গত মঙ্গলবার মারা গেলেন একসময়ে। ঘড়িতে তখন কাঁটায় কাঁটায় বিকেল ৪টা ২৩ মিনিট! আক্ষরিক অর্থেই এ হেন 'দাম্পত্য' দেখে তাজ্জব গোটা বিশ্ব।

তাদের মেয়ে জোয়ান্না সিস্ক জানান, মা-বাবা আক্ষরিক অর্থেই সব কাজ একসাথে ভাগ করে নিতেন। তবে তাদের (মৃত্যুর) এই ঘটনাটায় আমরা শোকার্ত। তবে এটা আমাদের তত আশ্চর্য করে না, কেননা তারা তো সত্যিই সব সময়ে এক সঙ্গেই থাকতেন। যদিও তার কথাতেই তার মা-বাবার অবিচুয়ারিতে এ-ও লেখা হয়েছে- আমরা যারা তাদের জানি, তারা অবশ্য এটা জানি, মা প্রথমে মারা গেছেন এবং যাওয়ার সময়ে বাবাকে বলে গিয়েছিলেন, এ বার যাওয়ার সময় হলো!

জানা গেছে, হোটেলে খেতে গিয়ে কোনো ভাবে তারা করোনা সংক্রমণের শিকার হয়েছিলেন। একইসাথে তারা হাসপাতালেও ভর্তিও হয়েছিলেন। মারাও গেলেন একসাথে।
সূত্র : জি নিউজ



আরো সংবাদ


আসন্ন বাজেটের জন্য একগুচ্ছ প্রস্তাব আইবিএফবির বিশ্বে শান্তি ফিরিয়ে আনতে মাইজভাণ্ডারীর দর্শনই হতে পারে নিয়ামক শক্তি : সাইফুদ্দীন আহমদ আল-হাসানী সাবেক শিক্ষক নুরুলের মৃত্যুতে রাজশাহী মহানগর জামায়াতের শোক গণতন্ত্র প্রতিষ্ঠায় ৬৯’র মতো গণ-অভ্যুত্থান প্রয়োজন : জাগপা তিন বিষয়ে প্রমোশনের দাবিতে সাত কলেজের শিক্ষার্থীদের অনশন পি কে হালদারের আরো দুই সহযোগী গ্রেফতার সরকারের দুর্নীতি-লুটপাট থেকে জনদৃষ্টি ভিন্ন দিকে নিতে অপপ্রচার : জামায়াত প্রতিরক্ষা খাতের পেনশন সহজীকরণে নতুন কার্যালয় উদ্বোধন বাবুল চিশতী ও ছেলে রাশেদুল চিশতী গ্রেফতার গাজীপুরে কর্মচারীকে ধর্ষণের অভিযোগে কারখানার মালিক গ্রেফতার কমলাপুরে পোশাক কারখানায় আগুন

সকল