১৯ জানুয়ারি ২০২১
`

পেনসিলভানিয়ার আপিল আদালতেও ট্রাম্পের মামলা খারিজ


ব্যাটেল গ্রাউন্ড অঙ্গরাজ্য পেনসিলভানিয়ায় নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে আটকে দিতে ডোনাল্ড ট্রাম্প যে মামলা করেছিলেন, তা যথেষ্ট তথ্যপ্রমাণের অভাবে শনিবার রাতে খারিজ করে দিয়েছে আপিল আদালত।

রাজ্য সুপ্রিম কোর্ট সর্বসম্মতভাবে জানিয়েছে যে, ট্রাম্পের প্রচারণা শিবির থেকে  ভোট জালিয়াতির যে অভিযোগ করা হয়েছে সে বিষয়ে তারা সুনির্দিষ্ট কোনো অভিযোগ উত্থাপন করতে পারেনি।

পেনসিলভানিয়ার লাখ লাখ মেইল-ইন ভোটকে বাতিল ঘোষণা করতে ট্রাম্পের প্রচারণা শিবির রাজ্যটির একটি নিম্ন আদালতে মামলা করেছিল। কিন্তু আদালত শুক্রবার ওই মামলা খারিজ করে দেয়। পরে এই মামলা আমলে নিতে থার্ড সার্কিট কোর্ট অব আপিলে আবেদন জানিয়ে সেখানেও ব্যর্থ ট্রাম্প শিবির। এ রায় প্রেসিডেন্ট ট্রাম্পের জন্য আরও বড় একটি আঘাত বলে মনে করা হচ্ছে।

এদিকে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বৃহস্পতিবার বলেছেন, যদি ইলেক্ট্রোরাল কলেজ জো বাইডেনের বিজয় আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করে তাহলে তিনি হোয়াইট হাউস ছেড়ে দেবেন। ইউএনবি



আরো সংবাদ


স্বামীকে বাঁচাতে যেয়ে ছেলে ও পুত্রবধূর হাতে প্রাণ গেল সরলা রানীর! ইসরাইলের সাথে বৈঠকের খবর কঠোর ভাষায় প্রত্যাখ্যান সিরিয়ার শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল শুরু রংপুরে ৩০৬ যুবক-যুবতীকে প্রশিক্ষণ পরবর্তী উপকরণ বিতরণ করল এমজেএসকেএস পরীক্ষা ছাড়াই ফল প্রকাশে সংসদে বিল অযোধ্যা মসজিদের নির্মাণ কাজ শুরু ২৬ জানুয়ারি সাকিব আল হাসান : নিষেধাজ্ঞার কাটিয়ে ভালো কিছু করে দেখাতে পারবেন কি? বর্তমান ফ্যাসিস্ট সরকার করোনা নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ : মির্জা ফখরুল জনগণের সাড়া আছে বলেই পৌরসভার ভোটে ৯০ শতাংশ উপস্থিতি : কাদের ৮ ঘণ্টা পর পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু সাঈদ খোকনের এক মামলা প্রত্যাহার, অপরটি খারিজ

সকল