১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চার বছরের মেয়েকে নিয়ে হাঁটতে থাকা ব্যক্তিকে গুলি করে হত্যা

এন্থনি রবিনসনকে একটি গাড়ি থেকে গুলি করা হয়। - ছবি : ডেইলি মেইল

চার বছরের মেয়েকে হাত ধরে নিয়ে রাস্তায় হাঁটছিলেন ২৯ বছর বয়সী বাবা। কিন্তু বাবার নির্ভরতার সে হাতটি বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ছোট্ট মেয়েটি। দুর্বৃত্তের গুলিতে মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়লেন বাবা। হাসপাতারে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করলেন।

ঘটনাটি ঘটেছে আমেরিকার নিউইয়র্কের ব্রোনক্স এলাকায় রোববার সকাল ৬টায়।

ব্রোকলিনের বাসিন্দা এন্থনি রবিনসনকে একটি গাড়ি থেকে গুলি করা হয়।

একটি ভিডিওতে দেখা যায়, বাবা-মেয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি প্রাইভেটকার থেকে জানালা দিয়ে গুলি করা হয়। সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

এ ঘটনায় পুলিশ এখনো কোনো মোটিভ উন্মোচন করতে পারেনি।

এদিকে, নিউইয়র্কে গত সপ্তাহে ৬৩টি গুলির ঘটনা ঘটেছে। এর মধ্যে ১১টি মারাত্মক ঘটনা রয়েছে। শুক্র ও শনিবার ঘটেছে ১৫টি আর রোববার ঘটেছে ৪৮টি গুলির ঘটনা।

অবশ্য, নিউইয়র্ক পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে সহিংসতা বৃদ্ধির ব্যাপারটি ‘অনুমানযোগ্য’ ছিল। এজন্য নিউইয়র্ক পুলিশ কমিশনার ডার্মোট শিয়া সিটি মেয়র বিল ডি ব্লাসিওর বিরুদ্ধে অভিযোগ আনেন। সোমবার মেয়রের বিরুদ্ধে করা এক মন্তব্যে তিনি পুলিশের বাজেট কাটা ও রিকার্স দ্বীপ থেকে আড়াই হাজার বন্দিকে মুক্তি দেয়ার বিষয়টি সামনে আনেন।

সূত্র : ডেইলি মেইল


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল