১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আগামী সপ্তাহ হবে মার্কিনিদের জন্য সবচেয়ে কঠিন

- ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের সার্জন জেনারেল জেরোমি অ্যাডামস সতর্ক করে বলেছেন, করোনাভাইরাস মোকাবেলার ক্ষেত্রে আমেরিকার জনগণের জন্য আগামী সপ্তাহ হবে সবচেয়ে কঠিন এবং দুঃখজনক সময়।

গতকাল রোববার মার্কিন ফক্স নিউজ টেলিভিশন চ্যানেলকে অ্যাডামস একথা বলেছেন। তিনি বলেন, ‘‘আমেরিকার জনগণের জন্য হবে এই সপ্তাহটা সবচেয়ে কঠিন এবং দুঃখজনক সময়। এ সপ্তাহ হবে মার্কিন জনগণের জীবনের জন্য অত্যন্ত ঝুঁকিপূর্ণ।”

তিনি আবারো মার্কিন জনগণকে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সহযোগিতা করার জন্য আহ্বান জানান। এরইমধ্যে আমেরিকায় প্রায় ১০ হাজার মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

জেরোমি অ্যাডামস বলেন, “আগামী একমাস যদি আমেরিকার জনগণ তাদের অংশের দায়িত্ব পালন করে তাহলে আমাদের সামনে আশা আছে এবং আমরা সুড়ঙ্গের শেষ প্রান্তে আশার আলো দেখতে পাবো।”

আমেরিকায় করোনাভাইরাসের প্রাদুর্ভাব মহামারী আকারে ছড়িয়ে পড়ার পর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রশাসনের পক্ষ থেকে নেয়া দুর্বল ব্যবস্থার কারণে প্রচণ্ড সমালোচনার মুখে পড়েছে সরকার। পার্সটুডে।


আরো সংবাদ



premium cement
দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর

সকল