২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মেক্সিকোয় মাদক গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত ১৯

- সংগৃহীত

মেক্সিকোর উত্তরাঞ্চলীয় চিহুয়াহুয়া প্রদেশে মাদকচক্রের মধ্যে বন্দুক যুদ্ধে অন্তত ১৯ জন নিহত হয়েছে। কর্মকর্তারা শনিবার এ কথা জানান।
স্থানীয় কর্তৃপক্ষ জানায়, মাদিরা কমিউনিটির মধ্যে চলতি বছরে অন্তত পাঁচটি বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে।

কর্তৃপক্ষ আরো জানায়, গতকাল মাদিরা শহরে ১৯ জনের প্রাণহানির ঘটনায় জননিরাপত্তা বিভাগের সঙ্গে যুক্ত স্টেট এটর্নি জেনারেল এবং মেক্সিকান সেনাবাহিনী সেখানে অভিযান পরিচালনা করেছে।

প্রাথমিক রিপোর্টে বলা হয়, সিনালোয়া গ্রুপের শরিক জেনটি নুয়েভা গ্রুপ মাদিরার রাস্তায় শুক্রবার সন্ধ্যায় এই হামলা চালায়। এতে ১৯ জন প্রাণ হারায়।

নুয়েভা গ্রুপ তাদের বিরোধী জুয়ারেজ কার্টেল গ্রুপের শরিক লা লিনিয়া গ্রুপের সদস্যদের ওপর এই হামলা চালায়। ঘটনার পরেই কর্তৃপক্ষ ঘটনাস্থল থেকে ১৮টি লং ফায়ার আর্মস, ১টি শর্ট আর্মস, ২টি গাড়ি ও ২টি গ্রেনেড উদ্ধার করেছে। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন

সকল