২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

১১ বছরের কিশোরীকে লাগাতার ধর্ষণ, বাচ্চার জন্ম দিল বাথটাবে

- প্রতীকী ছবি

১১ বছরের কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে তিন আত্মীয়কে গ্রেফতার করেছে পুলিশ। তবে তার আগেই অবশ্য ধর্ষণের পরিণতি হয়ে গেছে। ধর্ষিতা মেয়েটি সন্তানসম্ভবা হয়ে পড়ে। কোনো হাসপাতালে নয় নিজের বাড়ির বাথটাবেই সন্তানের জন্ম দিতে বাধ্য হয় কিশোরীটি।

বাড়িতে জন্মানো সন্তানের ইউম্বিক্যাল কর্ড ও প্ল্যাসেন্টা লেদেছিল, তার বডি টেম্পরেচর ছিল ৩২ ডিগ্রি সেলসিয়াস। তাই তাকে নিয়ে হাসপাতালে যেতে বাধ্য হন। সেখানেই সামনে আসে ১১ বছরের মেয়েটির ওপর হওয়া পৈশাচিক অত্যাচারের কথা।

মেয়েটির বিষয়ে তদন্ত করতে গিয়ে প্রথমে হাসপাতালে ভর্তি করতে নিয়ে আসা ওই আত্মীয়কে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও তদন্তে এগিয়ে আরো এক কিশোরের বিষয়ে জানা যায়।

মেয়েটির সঙ্গে অন্তত ১০০ বার শারীরিক মিলনের করার কথা স্বীকার করে ওই ১৭ বছরের কিশোর। পরে ধর্ষণের অভিযোগে তাকেও গ্রেফতার করা হয়।

মেয়েটিকে সঠিক চিকিৎসা ব্যবস্থা না করানোয় এক মহিলা আত্মীয়াকে গ্রেফতার করা হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের সেন্ট চার্লসের ঘটনা এটি। ১২ বছরের কম মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্কের অপরাধে গ্রেফতার হয়েছে ১৭ বছরের কিশোর। নিউজ১৮।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল