০৭ এপ্রিল ২০২০

১১ বছরের কিশোরীকে লাগাতার ধর্ষণ, বাচ্চার জন্ম দিল বাথটাবে

১১ বছরের কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে তিন আত্মীয়কে গ্রেফতার করেছে পুলিশ। তবে তার আগেই অবশ্য ধর্ষণের পরিণতি হয়ে গেছে। ধর্ষিতা মেয়েটি সন্তানসম্ভবা হয়ে পড়ে। কোনো হাসপাতালে নয় নিজের বাড়ির বাথটাবেই সন্তানের জন্ম দিতে বাধ্য হয় কিশোরীটি।

বাড়িতে জন্মানো সন্তানের ইউম্বিক্যাল কর্ড ও প্ল্যাসেন্টা লেদেছিল, তার বডি টেম্পরেচর ছিল ৩২ ডিগ্রি সেলসিয়াস। তাই তাকে নিয়ে হাসপাতালে যেতে বাধ্য হন। সেখানেই সামনে আসে ১১ বছরের মেয়েটির ওপর হওয়া পৈশাচিক অত্যাচারের কথা।

মেয়েটির বিষয়ে তদন্ত করতে গিয়ে প্রথমে হাসপাতালে ভর্তি করতে নিয়ে আসা ওই আত্মীয়কে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও তদন্তে এগিয়ে আরো এক কিশোরের বিষয়ে জানা যায়।

মেয়েটির সঙ্গে অন্তত ১০০ বার শারীরিক মিলনের করার কথা স্বীকার করে ওই ১৭ বছরের কিশোর। পরে ধর্ষণের অভিযোগে তাকেও গ্রেফতার করা হয়।

মেয়েটিকে সঠিক চিকিৎসা ব্যবস্থা না করানোয় এক মহিলা আত্মীয়াকে গ্রেফতার করা হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের সেন্ট চার্লসের ঘটনা এটি। ১২ বছরের কম মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্কের অপরাধে গ্রেফতার হয়েছে ১৭ বছরের কিশোর। নিউজ১৮।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)