১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফের করোনা শনাক্ত প্রিন্স চার্লসের

ফের করোনা শনাক্ত প্রিন্স চার্লসের - ছবি : সংগৃহীত

৭৩ বছর বয়সী প্রিন্স চার্লসের করোনার পরীক্ষার ফলাফল পজিটিভ আসে বৃহস্পতিবার সকালে। তবে করোনার কোনো উপসর্গ তার শরীরে ছিল না। দ্বিতীয় বারের মতো করোনাভাইরাস শনাক্ত হয়েছে প্রিন্স চার্লসের। করোনা শনাক্ত হওয়ার পর তিনি আইসোলেশনে আছেন।

স্থানীয় সময় বৃহস্পতিবার প্রিন্স চার্লসের দপ্তরের পক্ষ থেকে তার করোনা শনাক্তের বিষয়টি জানানো হয়েছে।

বিবিসির প্রতিবেদনে জানানো হয়েছে, বৃহস্পতিবার সকালে ৭৩ বছর বয়সী প্রিন্স চার্লসের করোনার পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তবে করোনার কোনো উপসর্গ তার শরীরে ছিল না।

প্রিন্স চার্লসের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানানো হয়েছে। এর আগে, ২০২০ সালের মার্চে তার প্রথমবার করোনা শনাক্ত হয়। তখন তার মৃদু উপসর্গ ছিল।

ব্রিটিশ মিউজিয়ামে একটি আয়োজনে বুধবার সন্ধ্যায় যোগ দিয়েছিলেন প্রিন্স চার্লস। সেখানে চার্লসের সঙ্গে ছিলেন তার স্ত্রী ডাচেস অব কর্নওয়াল ক্যামিলা ও যুক্তরাজ্যের অর্থমন্ত্রী ঋষি সুনাক। করোনা পরীক্ষায় ক্যামিলার ফল নেগেটিভ এসেছে।

প্রিন্স চার্লস ও ক্যামিলা বুস্টার ডোজ নিয়েছেন বলে জানিয়েছে প্রিন্স চার্লসের দফতর। দুই দিন আগে ৯৫ বছর বয়সী রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন প্রিন্স চার্লস। বয়স ও শারীরিক অবস্থা বিবেচনায় আগাম সুরক্ষার জন্য অনেক আগে থেকেই উইন্ডসর প্রাসাদে আইসোলেশনে আছেন রানি এলিজাবেথ।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল