২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পাত্রী খুঁজতে বিলবোর্ড টাঙালেন যুবক

পাত্রী খুঁজতে বিলবোর্ড টাঙালেন যুবক - ছবি : সংগৃহীত

'দেখাশোনা করে বিয়ের হাত থেকে বাঁচান।’ পাত্রী খুঁজতে সংবাদপত্রে বিজ্ঞাপন নয়। হালের ম্যাট্রিমনিয়াল সাইটেও নয়। পছন্দের জীবনসঙ্গী পেতে সরাসরি রাস্তায় হোর্ডিং! ব্রিটেনের মোহম্মদ মালিক এমনই কাণ্ড ঘটিয়েছেন। ২৯ বছরের ওই যুবক বার্মিংহামের একাধিক স্থানে বিলবোর্ড টাঙিয়ে বিজ্ঞাপন দিয়েছেন।

পাকিস্তানি বংশোদ্ভূত মালিক পেশায় ব্যবসায়ী। লন্ডনের পাশাপাশি বার্মিংহামেও তার বাড়ি রয়েছে। কিন্তু পছন্দের পাত্রী জুটছে না তার। আবার দেখাশোনা করে স্ত্রী খুঁজে নেবেন, তাতেও রাজি নন। এনিয়ে চেষ্টার ত্রুটি রাখেননি তিনি। দ্বারস্থ হয়েছিলেন ডেটিং অ্যাপের। এমনকি ঘটকরাও তার মনের মতো জীবনসঙ্গী খুঁজে দিতে পারেননি। শেষে মাথায় আসে বিলবোর্ড টাঙিয়ে বিজ্ঞাপন দেয়ার ভাবনা।

গত শনিবার ওই বিজ্ঞাপন দিয়েছেন তিনি। বিলবোর্ডে দেখা যাচ্ছে, মালিক আঙুল দিয়ে একটি টেক্সটের দিকে নজর টানছেন। তাতে লেখা, ‘দেখাশোনা করে বিয়ের হাত থেকে বাঁচান আমাকে!’ পাশাপাশি বিলবোর্ডে ‘findmalikawife.com’ নামে একটি ওয়েবসাইটেরও লিঙ্ক দিয়েছেন তিনি। ওয়েবসাইটে একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে ওই যুবক জানিয়েছেন, ‘কেউ আগ্রহী হলে ওয়েবসাইটে দেওয়া ফর্মটি পূরণ করুন।’

ইতিমধ্যে ভালো সাড়াও পেয়েছেন মালিক। প্রচুর মেসেজে ভরে উঠছে তার ইনবক্স। আগামী ১৪ জানুয়ারির মধ্যে আরো প্রস্তাব আসবে বলে তিনি মনে করছেন। কেননা ওই সময় পর্যন্ত বিলবোর্ডটি ডিসপ্লে করতে প্রশাসনের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ইতিমধ্যে বিয়ের জন্য শতাধিক প্রস্তাব পেলেও তাড়াহুড়া করে পাত্রী খুঁজে নিতে রাজি নন। হাতে কিছুটা সময় নিয়েই জীবনসঙ্গী বাছাই করতে চান।

মালিকের কথায়, এখন পর্যন্ত কেউ আমার পছন্দসই জীবনসঙ্গী খুঁজে দিতে পারেননি। এটি খুবই কঠিন কাজ। নিজেকে একটু অন্যভাবে তুলে ধরতে এবং আমার পছন্দকে আরও বেশি করে প্রকাশ করতেই এই সিদ্ধান্ত। কেমন পাত্রী পছন্দ তাঁর? মালিক বলেন, ‘জাত-পাত নিয়ে ছুঁৎমার্গ না থাকলেও, মুসলিম হলে ভালো হয়। তবে বয়স হতে হবে ২০ বছরের মধ্যে।’

মালিক একা নন, এর আগেও ব্রিটেনের এক ব্যক্তি বিলবোর্ড টাঙিয়ে বিজ্ঞাপন দিয়েছিলেন। বিয়ের জন্য নয়, তিনি অবশ্য ডেটিং পার্টনার খুঁজছিলেন। তার জন্য ‘ডেটিং মার্ক’ নামে সাইটও খুলেছিলেন।
সূত্র : বর্তমান


আরো সংবাদ



premium cement