১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিশেষ রাজনৈতিক বার্তা লিখে টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাংচুর

টিউলিপ সিদ্দিক - ছবি : সংগৃহীত

ব্রিটেনের বাংলাদেশী বংশোদ্ভুত সংসদ সদস্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি টিউলিপ সিদ্দিকের গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার ভোরে টিউলিপ দেখতে পান, কে বা কারা তার বাড়ির পাশে পার্ক করা গাড়িটিতে ভাংচুর করেছে। ওই সময় দুর্বৃত্তরা গাড়ির ছাদে বিশেষ রাজনৈতিক বার্তা লিখে রেখে যায়। বর্তমানে পুলিশ প্রহরায় নিরাপদে আছেন তিনি।

গার্ডিয়ান ও টাইমস সূত্রে জানা যায়, বুধবার রাতে ব্রাইটনে অনুষ্ঠিত লেবার পার্টির বার্ষিক কনফারেন্স শেষে ফিরেন হ্যাম্পস্টেড ও কিলবার্নের এমপি টিউলিপ সিদ্দিক। পরের দিন বৃহস্পতিবার সকালে ব্যক্তিগত কাজে বাইরে যাওয়ার জন্য গাড়ির কাছে গেলে তিনি তার গাড়িটি ভাংচুর অবস্থায় দেখতে পান।

৩৯ বছর বয়স্ক লেবার পার্টির এমপি টিউলিপ সিদ্দিক তার স্বামী ও সন্তানদের নিয়ে বাস করেন তার নিজ সংসদীয় এলাকা কিলবার্নে। গাড়ি ভাংচুরের পর টিউলিপ জানান, জানালা ভাংচুর করা হলেও দুর্বৃত্তরা গাড়ির ভেতর থেকে কিছু নেয়নি। তবে গাড়ির ছাঁদে বিশেষ রাজনৈতিক বার্তা লিখে রাখে। তাই মনে করা হচ্ছে, এই হামলা উদ্দেশ্যপ্রণোদিত।

পরে সাংবাদিকদের সাথে এক প্রতিক্রিয়ায় এমন ঘটনায় ভীত নন বলে জানিয়ে টিউলিপ বলেন, আমি ভয় পাব না এবং এমপি হিসেবে নিজ দায়িত্বে অটল থাকব।

তিনি আরো জানান, ওই ঘটনার পর তিনি লেবার পার্টির বিভিন্ন সহকর্মীদের কাছ থেকে কল পেয়েছেন। এছাড়া হাউজ অব কমন্সের অনেক সদস্য তাকে সহানুভূতি জানিয়ে কল করেছিলেন বলে জানান টিউলিপ।

২০১৫ সাল থেকে লন্ডনের হ্যাম্পস্টেড ও কিলবার্নের এমপি হিসেবে দায়িত্ব পালন করছেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের দ্বিতীয় কন্যা শেখ রেহানার মেয়ে টিউলিপ সিদ্দিক। ২০১৬ ও ২০১৭ সালে তিনি ব্রিটিশ সরকারের চিলড্রেন ও আর্লি ইয়ার্স ডিপার্টমেন্টে ছায়া মন্ত্রীর দায়িত্ব পালন করেন।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল