২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন প্রিন্স হ্যারি

-

ব্রিটেনের প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেল দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন। ভ্যালেন্টাইনস ডে’র ঘোষণায় এক মুখপাত্র এ কথা জানিয়েছেন।

এই দম্পতি সাদা-কালো রঙের একটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা গেছে, তারা হাসিমুখে একটি গাছের নিচে দাঁড়িয়ে আছেন। ছবিতে মেগানকে (৩৯) গর্ভবতী বলে মনে হয়েছে।

ওই মুখপাত্র জানান, আমরা নিশ্চিত করতে পারি আর্চি বড় ভাই হতে যাচ্ছেন। ডিউক ও ডাচেস অব সাসেক্স দ্বিতীয় সন্তানের প্রত্যাশায় ভীষণ আনন্দিত।

উল্লেখ্য, ৩৭ বছর আগে ঠিক এই দিনে ব্রিটিশ পত্রপত্রিকা প্রিন্স চার্লস ও প্রিন্সেস ডায়নার দ্বিতীয় সন্তান অর্থাৎ হ্যারিকে গর্ভধারণের ঘোষণা দিয়েছিল।

ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের নাতি হ্যারি (৩৬) ও মেগান গত বছরের র্মাচ মাসে প্রথম সারির রাজকীয় দায়িত্ব থেকে সরে যান। বর্তমানে তারা ক্যালিফোর্নিয়ায় বসবাস করছেন।

বাকিংহাম প্যালেসের এক মুখপাত্র জানিয়েছেন, ডিউক অব এডিনবার্গ, প্রিন্স অব ওয়েলসসহ পুরো পরিবার নতুন এ খবরে আনন্দিত ও তাদের শুভ কামনা জানিয়েছেন।

এর আগে গত নভেম্বরে নিউইয়র্ক টাইমস জুলাই মাসে মার্কেলের মিসক্যারেজ হওয়ার খবর জানিয়েছিল।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫ ১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল