২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন প্রিন্স হ্যারি

-

ব্রিটেনের প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেল দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন। ভ্যালেন্টাইনস ডে’র ঘোষণায় এক মুখপাত্র এ কথা জানিয়েছেন।

এই দম্পতি সাদা-কালো রঙের একটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা গেছে, তারা হাসিমুখে একটি গাছের নিচে দাঁড়িয়ে আছেন। ছবিতে মেগানকে (৩৯) গর্ভবতী বলে মনে হয়েছে।

ওই মুখপাত্র জানান, আমরা নিশ্চিত করতে পারি আর্চি বড় ভাই হতে যাচ্ছেন। ডিউক ও ডাচেস অব সাসেক্স দ্বিতীয় সন্তানের প্রত্যাশায় ভীষণ আনন্দিত।

উল্লেখ্য, ৩৭ বছর আগে ঠিক এই দিনে ব্রিটিশ পত্রপত্রিকা প্রিন্স চার্লস ও প্রিন্সেস ডায়নার দ্বিতীয় সন্তান অর্থাৎ হ্যারিকে গর্ভধারণের ঘোষণা দিয়েছিল।

ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের নাতি হ্যারি (৩৬) ও মেগান গত বছরের র্মাচ মাসে প্রথম সারির রাজকীয় দায়িত্ব থেকে সরে যান। বর্তমানে তারা ক্যালিফোর্নিয়ায় বসবাস করছেন।

বাকিংহাম প্যালেসের এক মুখপাত্র জানিয়েছেন, ডিউক অব এডিনবার্গ, প্রিন্স অব ওয়েলসসহ পুরো পরিবার নতুন এ খবরে আনন্দিত ও তাদের শুভ কামনা জানিয়েছেন।

এর আগে গত নভেম্বরে নিউইয়র্ক টাইমস জুলাই মাসে মার্কেলের মিসক্যারেজ হওয়ার খবর জানিয়েছিল।


আরো সংবাদ



premium cement
শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি

সকল