২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গ্লাসগোতে ছুরিকাঘাত, নিহত ৩

ঘটনাস্থলে প্রচুর অ্যাম্বুলেন্স আর পুলিশ দেখা যাচ্ছে - ছবি : সংগৃহীত

গ্লাসগো সিটি সেন্টারে একটি হোটেলে ছুরিকাঘাতের ঘটনায় তিনজন নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। একজন পুলিশ কর্মকর্তাও ছুরিকাহত হয়েছেন বলে জানা যাচ্ছে।

ধারণা করা হচ্ছে, সন্দেহভাজন হামলাকারীদের একজন পুলিশের গুলিতে নিহত হয়েছে। স্কটিশ পুলিশ ফেডারেশন একজন পুলিশ কর্মকর্তার ছুরিকাহত হওয়ার খবর নিশ্চিত করেছে।

ওয়েস্ট জর্জ স্ট্রিট দ্যা পার্ক ইনের বাইরে ঘটনাস্থলে এখন আর্মড পুলিশ অবস্থান করছে।

পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে এবং সাধারণ মানুষের জন্য আর কোন বিপদ নেই।

স্কটিশ বিচার মন্ত্রী হামজা ইউসাফ টুইট বার্তায় বলেছেন, সরকার ঘটনা সম্পর্কে অবহিত হয়েছে।

ক্রেইগ মিলরয় নামে একজন প্রত্যক্ষদর্শী, যিনি কাছেই একটি ভবন থেকে ঘটনাটি দেখেছেন, বলেছেন তিনি অন্তত চারজনকে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়েছে।

পিএ নিউজ এজেন্সিকে তিনি বলেন, "দেখলাম আফ্রিকানদের মতো একজন পড়ে আছে। পায়ে জুতো নেই। তিনি মাটিতে পড়ে ছিলেন আর পাশ থেকে একজন ধরে আছে। জানিনা তিনি গুলিতে নাকি ছুরিতে আহত হয়েছেন, নাকি অন্য কিছু।"

মিস্টার মিলরয় বলেন, এই লোক ছিলেন চার জনের একজন যাদের স্বাস্থ্য কর্মীরা নিয়ে গেছে এবং মনে করা হচ্ছে তিনি হামলার শিকার হয়েছেন।

তিনি জানান এরপর অ্যাম্বুলেন্স আসতে থাকে ও হোটেলটির সব জায়গায় আর্মড পুলিশকে দেখা যায়।

"তারপরেও আমরা বাইরে দাঁড়িয়েছিলাম। পুলিশ আসার পর সবাই নিচে আসলাম। দাঙ্গা পুলিশ আমাদের ফিরে যেতে ও দরজা বন্ধ করে দিতে বললো"।
সূত্র : বিবিসি

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল