০১ জুন ২০২০

টয়লেট পেপার পাঠাতে ড্রোন (ভিডিও)

কোভিড-১৯ ভয়াবহ আকার নিয়েছে ব্রিটেনে। করোনাভাইরাসের সংক্রমণ রুখতে সেখানকার অধিকাংশ বাসিন্দাকে থাকতে হচ্ছে গৃহবন্দি হয়ে। এই অবস্থাতেই প্রিয়জনের সঙ্গে যোগাযোগ করতে অভিনব পন্থা অবলম্বন করেছেন একজন।

যুক্তরাজ্যের নর্দাম্পটনশায়ারের এই ব্যক্তি নিজের বোনের কাছে যে অভিনব উপায়ে টয়লেট পেপার পৌঁছে দিয়েছেন, তার ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

নর্দাম্পটনশায়ারের ৪৮ বছর বয়সি ওই ব্যক্তির নাম পিট ফারমার। তিনি কাজ করেন ম্যারিসন ডিসট্রিবিউশন সেন্টারে। তিনি যেখানে থাকেন, তার কিছু দূরেই থাকেন তার বোন। তিনি পিটের কাছে টয়লেট পেপার চেয়েছিলেন। স্টোর থেকে টয়লেট পেপার এনে পিট তা ড্রোনের মাধ্যমে পৌঁছে দিয়েছেন বোনের কাছে।

লকডাউনের আবহে বিভিন্ন স্টোরে টয়লেট পেপারের আকাল। কিন্তু নিজের করা পোস্টে পিট সেখানকার বাসিন্দাদের অযথা আতঙ্কিত হতে বারণ করেছেন। তিনি যে স্টোরে কাজ করেন, সেখানে পর্যাপ্ত পরিমাণে টয়লেট পেপার মজুত রয়েছেন বলেও জানিয়েছেন তিনি। আনন্দবাজার।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu