০৫ জুন ২০২০

ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও)

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের করোনা আক্রান্তের খবর শুনে প্রধানমন্ত্রীর কার্যালয় ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের পেছনের দরজা দিয়ে পালিয়ে গেছেন তার সিনিয়র উপদেষ্টা ডমিনিক কামিংস।

করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে গতকাল শুক্রবার টুইট করার কিছুক্ষণ আগেও বরিসের সাথে অন্য কর্মকর্তাদের পাশাপাশি সিনিয়র উপদেষ্টা ডমিনিক কামিংসও তার কার্যালয়ে ছিলেন।

প্রধানমন্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনেই তিনি কাউকে কিছু না বলে দ্রুত পেছনের দরজা দিয়ে বের হয়ে দৌড়াতে থাকেন। সবুজ জ্যাকেট পরিহিত কমিংস পালিয়ে যাওয়ার সময় কাঁধে ঝোলানো ল্যাপটপ ব্যাগটি বাঁ হাতে চেপে জোরে দৌড়াতে থাকেন তিনি। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সিসিটিভির একটি ফুটেজে দেখা যায়, ব্যাগটি কাঁধে কোনোরকমে চেপে ধরে কামিংস গাড়ির পার্কিংয়ের দিকে যাচ্ছেন।

বরিস জনসনের পর ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হানককও করোনায় আক্রান্ত বলে জানান।


আরো সংবাদ

বিশ্বে করোনা আক্রাক্ত দেশের মধ্যে ভারত ৭ম, বাড়ছে তীব্রতা গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ নোয়াখালীতে করোনায় একদিনে ২ জনের মৃত্যু, আক্রান্ত ৩৯ জন কক্সবাজার রেড জোন, পৌরসভা এলাকা আবারো লকডাউন করা হচ্ছে সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণের খবরে ১৪ দলের উদ্বেগ প্রকাশ, সুস্থতা কামনা ২৩ অক্টোবর থেকে এএফসি কাপ উচ্চ পর্যায়ের সামরিক বৈঠকে ভারত-চীন শ্রীমঙ্গলে মা ও মেয়েকে কুপিয়ে হত্যা বিজিএমইএ'র সভাপতির পোশাক শ্রমিক ছাঁটাইয়ের ঘোষণায় মান্না বিস্মিত আম পরিবহনে বিশেষ ট্রেন, লাভ কী হবে?

সকল





justin tv