২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

লন্ডনে মসজিদে মুসল্লিকে উপর্যুপরি ছুরিকাঘাত

লন্ডনে মসজিদে মুসল্লিকে উপর্যুপরি ছুরিকাঘাত - ছবি : সংগৃহীত

সেন্ট্রাল লন্ডনে মসজিদে দুপুরের নামাজের সময় এক মুসল্লিকে উপর্যপুরি ছুরিকাঘাত করা হয়েছে। রিজেন্ট পার্ক এলাকায় স্থানীয় সময় বেলা ৩টায় ৭০ বছর বয়সী মুসল্লিকে একাধিকবার ছুরিকাঘাত করা হলে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়।

পুলিশ জানিয়েছেন, হাসপাতালে তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছেন, আহত মুসল্লি মসজিদের মুয়াজ্জিন। আযান দেয়ার সময় তার উপর হামলা চালানো হয়েছে।

পুলিশ জানিয়েছ, ঘটনাস্থল থেকে হত্যার চেষ্টার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ একজনকে হাতকড়া পড়িয়ে নিয়ে যাচ্ছে, এমন একটা ভিডিও মসজিদের মুসল্লিদের হাতে দেখা গেছে।

 


আরো সংবাদ



premium cement
লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু

সকল