২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তুষার ঝড়ের কারণে ইস্তাম্বুলে দুই শতাধিক ফ্লাইট বাতিল

- ছবি - ইন্টারনেট

তুরস্কের ইস্তাম্বুলে তুষার ঝড়ের কারণে আজ ও আগামীকালের দুই শতাধিক ফ্লাইট বাতিলের ঘোষণা দিয়েছে তুর্কিশ এয়ারলাইন্স (টিএইচওয়াই)। শনিবার সংস্থাটি এ ঘোষণা দিয়েছে।

টিএইচওয়াই’র এক বিবৃতিতে বলা হয়েছে, প্রচণ্ড তুষার ঝড়ের কারণে ৫ ও ৬ ফেব্রুয়ারির নির্ধারিত ২৩৮টি ফ্লাইট বাতিল করা হয়েছে।

এতে আরো বলা হয়েছে যে আবহাওয়া সংক্রান্ত জরুরি কমিটিতে (ম্যাডকম) এই ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়।

বিবৃতিতে জনসাধারণকে বিমানবন্দরে যাওয়ার আগে ফ্লাইট চেক করার ব্যাপারে সতর্ক করা হয়েছে।

আরো বলা হয়, তুষার ঝড়ের আগাম খবরের ভিত্তিতে ম্যাডকমের সিদ্ধান্ত অনুযায়ী ৫ ও ৬ ফেব্রুয়ারির ইস্তাম্বুলের ২৩৮টি ফ্লাইট বাতিল করা হয়েছে। এর মধ্যে ৭২টি অভ্যন্তরীণ ফ্লাইট এবং ১৬৬টি আন্তর্জাতিক। তবে বৈরি আবহাওয়ার কারণে আরো ফ্লাইট বাতিলের আশঙ্কা রয়েছে বলেও জানানো হয়েছে।

সূত্র : ডেইলি সাবাহ


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল