২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মুসলিম বিশ্বের নেতাদের সাথে এরদোগানের ঈদের শুভেচ্ছা বিনিময়

তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান - ছবি : সংগৃহীত

তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান ঈদুল আজহা উপলক্ষে মুসলিম বিশ্বের নেতাদের সাথে ফোনে শুভেচ্ছা বিনিময় করেছেন। রোববার ইন্দোনেশিয়া ও আফগানিস্তানের প্রেসিডেন্টদের  সাথে কথা বলেন এরদোগান।

তুরস্কের যোগাযোগ অধিদপ্তরের এক বিবৃতি অনুসারে, প্রেসিডেন্ট এরদোগান দুটি গুরুত্বপূর্ণ মুসলিম দেশ আফগানিস্তানের প্রেসিডেন্ট মোহাম্মদ আশরাফ গনি এবং ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোডোর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

নেতারা দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নের পাশাপাশি আঞ্চলিক ইস্যুতে সহযোগিতা জোরদার করার বিষয়ে গুরুত্ব দিয়েছেন।

তুরস্কসহ বিশ্বের বেশিরভাগ মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশে শুক্রবার থেকে ঈদুল আজহা উপলক্ষে ছুটি চলছে। ইয়েনি শাফাক


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল