১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

জুলাইয়ে অর্ধশতাধিক শহরে যাত্রীবাহী ফ্লাইট পরিচালনা করবে এমিরেটস

- সংগৃহীত

বিশ্বের ৫২টি শহরে বুধবার থেকে যাত্রীবাহী ফ্লাইট চালানোর ঘোষণা দিয়েছে এশিয়ার শীর্ষস্থানীয় বিমান সংস্থা এমিরেটস এয়ারলাইন্স।

মঙ্গলবার সংস্থাটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, যাত্রীরা এমিরেটস এয়ারলাইন্সে করে ১ জুলাই থেকে কায়রো এবং তিউনিসে এবং ১৫ ও ১৬ জুলাই থেকে যথাক্রমে গ্লাসগো ও মালিতে চলাচল করতে পারবেন।

দুবাই ভিত্তিক এ এয়ারলাইন্সে করে মধ্যপ্রাচ্য, আফ্রিকা, এশিয়া প্যাসিফিক, ইউরোপ এবং আমেরিকায় ভ্রমণকারীদের জন্য ৫২টি শহরে যাত্রীদের যাতায়াতের সুবিধাজনক সুযোগ করে দিচ্ছে।

অনলাইনে www.emirates.com ঠিকানায় বা ট্র্যাভেল এজেন্টের মাধ্যমে বুকিং দিয়ে এ ফ্লাইটগুলোতে চলাচল করা যাবে।

চলাচলের বিধিনিষেধের কারণে ঢাকার এমিরেটস অফিস বন্ধ থাকায় বাংলাদেশের গ্রাহকরা শনিবার থেকে বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত +৮৮০১৬১৪৫৫২৩১০-১৪ বা +৮৮ ০১৩১৩৪৫০২৫১-৫৩ তে যোগাযোগ করতে পারবেন।

এমিরেটস নেটওয়ার্কের গ্রাহকরাও ৭ জুলাই থেকে উন্মুক্ত করে দেয়ার সাম্প্রতিক ঘোষণার পরে শহরটিতে ব্যবসায় এবং অবকাশ যাপনের জন্য দুবাই যেতে পারবেন। ভ্রমণকারী যাত্রীরা দুবাইয়ে থাকার জন্য কোভিড-১৯ জনিত অসুস্থতার জন্য আন্তর্জাতিক স্বাস্থ্য বীমা নীতি মেনে চলতে হবে। সংযুক্ত আরব আমিরাতে যাতায়াতের প্রতিটি ধাপে যাত্রীদের ও কর্মচারীদের সুরক্ষা নিশ্চিতের লক্ষ্যে মাস্ক, গ্লাভস, হ্যান্ড সেনিইটাইজার এবং অ্যান্টিব্যাক্টেরিয়াল ওয়াইপসহ স্বাস্থ্যকর কিট বিতরণের বিভিন্ন পদক্ষেপ নিয়েছে।

ভ্রমণ নিষেধাজ্ঞা থাকার কারণে যাত্রীদের গন্তব্যস্থলে ফ্লাইটে চলাচলের জন্য স্বীকৃত যোগ্যতা এবং প্রবেশাধিকারের মানদণ্ড মেনেই কেবল চলাচল করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন: www.emirates.com/wherewefly। ইউএনবি


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

সকল