২৪ অক্টোবর ২০২০

জুলাইয়ে অর্ধশতাধিক শহরে যাত্রীবাহী ফ্লাইট পরিচালনা করবে এমিরেটস


বিশ্বের ৫২টি শহরে বুধবার থেকে যাত্রীবাহী ফ্লাইট চালানোর ঘোষণা দিয়েছে এশিয়ার শীর্ষস্থানীয় বিমান সংস্থা এমিরেটস এয়ারলাইন্স।

মঙ্গলবার সংস্থাটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, যাত্রীরা এমিরেটস এয়ারলাইন্সে করে ১ জুলাই থেকে কায়রো এবং তিউনিসে এবং ১৫ ও ১৬ জুলাই থেকে যথাক্রমে গ্লাসগো ও মালিতে চলাচল করতে পারবেন।

দুবাই ভিত্তিক এ এয়ারলাইন্সে করে মধ্যপ্রাচ্য, আফ্রিকা, এশিয়া প্যাসিফিক, ইউরোপ এবং আমেরিকায় ভ্রমণকারীদের জন্য ৫২টি শহরে যাত্রীদের যাতায়াতের সুবিধাজনক সুযোগ করে দিচ্ছে।

অনলাইনে www.emirates.com ঠিকানায় বা ট্র্যাভেল এজেন্টের মাধ্যমে বুকিং দিয়ে এ ফ্লাইটগুলোতে চলাচল করা যাবে।

চলাচলের বিধিনিষেধের কারণে ঢাকার এমিরেটস অফিস বন্ধ থাকায় বাংলাদেশের গ্রাহকরা শনিবার থেকে বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত +৮৮০১৬১৪৫৫২৩১০-১৪ বা +৮৮ ০১৩১৩৪৫০২৫১-৫৩ তে যোগাযোগ করতে পারবেন।

এমিরেটস নেটওয়ার্কের গ্রাহকরাও ৭ জুলাই থেকে উন্মুক্ত করে দেয়ার সাম্প্রতিক ঘোষণার পরে শহরটিতে ব্যবসায় এবং অবকাশ যাপনের জন্য দুবাই যেতে পারবেন। ভ্রমণকারী যাত্রীরা দুবাইয়ে থাকার জন্য কোভিড-১৯ জনিত অসুস্থতার জন্য আন্তর্জাতিক স্বাস্থ্য বীমা নীতি মেনে চলতে হবে। সংযুক্ত আরব আমিরাতে যাতায়াতের প্রতিটি ধাপে যাত্রীদের ও কর্মচারীদের সুরক্ষা নিশ্চিতের লক্ষ্যে মাস্ক, গ্লাভস, হ্যান্ড সেনিইটাইজার এবং অ্যান্টিব্যাক্টেরিয়াল ওয়াইপসহ স্বাস্থ্যকর কিট বিতরণের বিভিন্ন পদক্ষেপ নিয়েছে।

ভ্রমণ নিষেধাজ্ঞা থাকার কারণে যাত্রীদের গন্তব্যস্থলে ফ্লাইটে চলাচলের জন্য স্বীকৃত যোগ্যতা এবং প্রবেশাধিকারের মানদণ্ড মেনেই কেবল চলাচল করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন: www.emirates.com/wherewefly। ইউএনবি


আরো সংবাদ

রোহিঙ্গা ইস্যুতে চীনের ভূমিকা নিয়ে মার্কিন মন্তব্য ‘অসঙ্গত’ : চীন এক হাতে অনুশীলন অন্যটিরও উপকার করতে পারে : গবেষণা ইসরাইলের সাথে শান্তি চায় কমপক্ষে আরো ৫টি আরব দেশ : ট্রাম্প জনকণ্ঠে ‘জামায়াতের ভয়ঙ্কর পরিকল্পনা’ শিরোনামে প্রকাশিত রিপোর্টের নিন্দা ও প্রতিবাদ জামায়াতের সীরাতুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে রাজধানীর কলাবাগানে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত রফিক-উল হকের মৃত্যুতে জাতীয় বিশ্ববিদ্যালয় ভিসির শোক টয়লেটে বসতেই নারীর নিতম্বে সাপের ভয়ঙ্কর ছোবল, অতঃপর.... কিশোরগঞ্জে নয়া দিগন্তের প্রতিষ্ঠাবার্ষিকীতে আগাম ‘শুভকামনা’ অনুষ্ঠান অব্যাহত ভারী বৃষ্টিতে মাছের ঘের ও সবজি ক্ষেতের ব্যাপক ক্ষতি মাদরাসাছাত্রীকে উত্যক্ত করায় ভ্রাম্যমাণ আদালতে দুই যুবকের কারাদণ্ড স্ত্রীর সামনেই সত্যরঞ্জনকে পিষে ফেলল বাসটি

সকল