২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইহরাম পরিহিত ছোট্ট ইজহানকে নিয়ে কাবা প্রাঙ্গনে মা সানিয়া মির্জা (ভিডিও)

ইহরাম পরিহিত ছোট্ট ইজহানকে নিয়ে কাবা প্রাঙ্গনে মা সানিয়া মির্জা - ছবি : সংগৃহীত

পরিবারের সাথে পবিত্র ওমরাহ পালন করলেন ভারতের সাবেক টেনিস তারকা ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা। এই সফরে ছেলে ইজহান মির্জা মালিককে নিয়ে তার কাবা শরিফ তাওয়াফ করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকহারে ছড়িয়ে পড়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে- ইহরাম পরিহিত ছোট্ট ইজহান মায়ের হাত ধরে পবিত্র কাবার দিকে হেঁটে যাচ্ছে। দৃশ্যটিকে অনলাইনে সক্রিয়রা বেশ ইতিবাচকভাবে গ্রহণ করেছেন। তারা মা ও ছেলের জন্য নানা শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন মন্তব্যের ঘর।

এদিকে, এর আগে আজহানের সাথে মদিনার মসজিদে নববীও জেয়ারতে যান সানিয়া। সেখানকার কিছু দৃশ্যও তার ইনস্টাগ্রামে শেয়ার করেন। ওই দৃশ্যগুলোতে সানিয়া মির্জাকে কালো আবায়া পরিহিত দেখা যায়।

সানিয়া এর আগেও ২০১৮ সালে স্বামী শোয়েব মালিকের সাথে ওমরাহ আদায়ের সৌভাগ্য অর্জন করেছেন।

তবে এই সফরে তার সাথে তার ছেলে ছাড়া আরো রয়েছেন বাবা ইমরান মির্জা, মা নাসিমা মির্জা, বোন আনআম মির্জা ও বোনাই মোহাম্মদ আসাদুদ্দীন।

এদের সবার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে সানিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ (আল্লাহর প্রশংসা)! আল্লাহ আমাদের দোয়া কবুল করুন।’

ওমরাহ সফরে মদিনার যে হোলেটে সানিয়া মির্জা অবস্থান করছেন, সেখানেও তাকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। তবে অনেকের প্রশ্ন- এই সফরে শোয়েব মালিক কেন নেই?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)


আরো সংবাদ



premium cement