২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পরিবারের সাথে ওমরাহ আদায় করতে সৌদিতে সানিয়া মির্জা

- ছবি : সংগৃহীত

পবিত্র ওমরাহ পালন করতে সৌদি আরব পৌঁছেছেন ভারতের সাবেক টেনিস তারকা ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা। পরিবারের সাথে তিনি এখন মদিনায় অবস্থান করছেন।

বুধবার ডন নিউজ জানায়, ছেলে আজহান মির্জা মালিকের সাথে মদিনার মসজিদে নববী থেকে সানিয়া নিজেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ওমরাহর বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই ছবিতে সানিয়া মির্জাকে কালো আবায়া পরিহিত দেখা যাচ্ছে।

তিনি এর আগেও ২০১৮ সালে স্বামী শোয়েব মালিকের সাথে ওমরাহ আদায়ের সৌভাগ্য অর্জন করেন।

এই সফরে তার সাথে তার ছেলে ছাড়া আরো রয়েছেন বাবা ইমরান মির্জা, মা নাসিমা মির্জা, বোন আনআম মির্জা ও বোনাই মোহাম্মদ আসাদুদ্দীন।

এদের সবার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে সানিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ (আল্লাহর প্রশংসা)! আল্লাহ আমাদের দোয়া কবুল করুন।’

ওমরাহ সফরে মদিনার যে হোলেটে সানিয়া মির্জা অবস্থান করছেন, সেখানে তাকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমেও সানিয়া মির্জা ভক্তদের বেশ প্রশংসা কুড়াচ্ছেন।

তবে অনেকের প্রশ্ন- এই সফরে শোয়েব মালিক কোথায়?


আরো সংবাদ



premium cement
চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে

সকল