১২ আগস্ট ২০২২
`

চোটের কারণে উইম্বলডন থেকে নিজেকে প্রত্যাহার করলেন ওসাকা

নাওমি ওসাকা - ফাইল ছবি

গোড়ালিতে চোটের কারণে টানা দ্বিতীয় বছরের মতো উইম্বলডন টুর্নামেন্ট থেকে নিজেকে প্রত্যাহার করে নিলেন বিশ্বের সাবেক ১ নম্বর টেনিস খেলোয়াড় নাওমি ওসাকা।

চারবারের গ্র্যান্ড স্ল্যাম শিরোপাধারী ওসাকা টুইটারে এক পোস্ট করেছেন, আমার অ্যাকিলিস এখনো ঠিক হয়নি, তাই আগামীবার আপনাদের সাথে দেখা হবে।

ওসাকা ওই টুইট বার্তায়, যদিও উইম্বলডনকে বিশেষভাবে উল্লেখ করেননি, তবে যে ছবি তিনি পোস্ট করেছেন, তাতে ঘাসের কোর্টে নিজের একটি ছবি এবং ঘাসের ফলকের একটি ইমোজি ছিল।

উইম্বলডন টুর্নামেন্ট এর প্রতিক্রিয়ায়, ওসাকাকে উদ্ধৃত করে ‘আপনার সম্পূর্ণ সুস্থতা দ্রুত ফিরে আসুক @নাওমিওসাকা’ বলে টুইট করেছে।

জাপানি এই টেনিস তারকা গত মে মাসে মাদ্রিদে তার উদ্বোধনী ম্যাচে অ্যাকিলিস সমস্যায় ভুগেছিলেন, এই চোট তাকে পরের ইতালিয়ান ওপেন থেকেও সরে আসতে বাধ্য করে।

ওসাকা, এখন বিশ্বে ৪৩তম স্থানে রয়েছেন। ২০১৭ এবং ২০১৮ সালে পরপর দু’বার তিনি উইম্বলডনের তৃতীয় রাউন্ডে উঠেছিলেন। ২০১৯ সালের টুর্নামেন্টে তিনি শেষবারের মতো খেলতে নামেন।

আগামী ২৭ জুন থেকে শুরু হতে যাওয়া উইম্বলডন ২৩ বারের বড় শিরোপা জয়ী সেরেনা উইলিয়ামসের প্রত্যাবর্তন দেখতে পাবে। সেরেনা গত বছর অল ইংল্যান্ড ক্লাবে ইনজুরির কারণে নিজেকে প্রত্যাহার করে নেবার পর থেকে আর কোর্টে নামতে পারেননি।


আরো সংবাদ


premium cement
বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার অভাব-অনটন থেকে বাঁচার দোয়া ঠাকুরগাঁওয়ে কেঁচোসার বিক্রি করে স্বাবলম্বী কৃষাণীরা স্যামসাং ‘রাজপুত্রের’ দুর্নীতি কেন ক্ষমা করলো দক্ষিণ কোরিয়া? শেরপুরে নিত্যপণ্যের বাজারে আগুন, কাঁচা মরিচ কেজি ২৮০ টাকা `আনতাল মাওলা’ নাশিদ গেয়ে এবারো দর্শকদের প্রশংসায় আবু রায়হান রায়গঞ্জে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার লালমনিরহাটে ফেনসিডিল বিক্রি করতে এসে দুই ভারতীয় নাগরিক আটক গোপনে বিয়ে ২ বছর আগে, চিকিৎসক স্ত্রীকে হোটেলে নিয়েছিলেন পরিকল্পনা করেই সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত টেস্টেও শীর্ষে উঠার সুযোগ আছে বাবরের

সকল