১৮ মে ২০২২, ০৪ জৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩
`

করোনায় আক্রান্ত নাদাল

করোনায় আক্রান্ত নাদাল - ফাইল ছবি

আবু ধাবিতে মুবাদালা বিশ্ব টেনিস চ্যাম্পিয়নশিপ শেষ করে দেশে ফিরে করোনায় আক্রান্ত হলেন স্পেনের তারকা রাফায়েল নাদাল।

ইনজুরি থেকে ফিরে আবু ধাবির টেনিস দিয়ে আবারো কোর্টের লড়াই শুরু করেছিলেন নাদাল।
আবু ধাবি থেকে স্পেনে ফেরার পর পিসিআর টেস্টে করোনা রিপোর্টে পজিটিভ হন নাদাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এ খবর দেন নাদাল।

টুইটারে তিনি বলেন, ‘আমি ঘোষণা করছি- আবু ধাবি টুর্নামেন্ট খেলা শেষে স্পেনে আসার পর আমার করোনা পিসিআর পরীক্ষার ফল পজিটিভি আসে।’

তিনি আরো বলেন, ‘গেল সপ্তাহে কুয়েত ও আবু ধাবিতে করা শেষ করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল।’

করোনা আক্রান্ত হওয়ায় সময়টা খারাপ গেলেও, দ্রুত সুস্থ হয়ে উঠার আশাবাদ ব্যক্ত করেছেন ২০বার গ্র্যান্ড স্ল্যাম জয়ী নাদাল।

এ বছর ইনজুরির কারণে বেশ কিছু টুর্নামেন্টে খেলতে পারেননি ৩৫ বছর বয়সী নাদাল। অলিম্পিকের পাশাপাশি যুক্তরাষ্ট্র ওপেন থেকেও সরে যান তিনি।

আবু ধাবিতে মুবাদালা বিশ্ব টেনিস চ্যাম্পিয়নশিপে কোর্টে নামলেও শিরোপা জিততে পারেননি নাদাল। তবে অস্ট্রেলিয়ান ওপেনের আগে অনুশীলন করতে পেরেছিলেন তিনি। মরুশহর থেকে দেশে ফিরেই করোনার কবলে পড়লেন নাদাল।


আরো সংবাদ


premium cement
সুপ্রিম কোর্ট বার : বিএনপি ও সরকার সমর্থক আইনজীবীদের মধ্যে ব্যাপক হট্টগোল গুজরাটে দেয়াল ধসে ১২ শ্রমিক নিহত বড়াইগ্রামে ট্রাক-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ মুশফিকের টেস্ট সেঞ্চুরি, অতঃপর তার স্ত্রীর হাসিমুখে ‘বিদায়’ মুশফিকের রেকর্ড গড়া ইনিংসে লিড পেল বাংলাদেশ ভারতের গম রফতানি বন্ধের সিদ্ধান্ত বাংলাদেশের জন্য প্রযোজ্য নয় : বাণিজ্যমন্ত্রী আলেমদের বিরুদ্ধে গণকমিশনের তালিকার ব্যাপারে কী পদক্ষেপ নিচ্ছে দুদক শেরপুরে সড়ক দুর্ঘটনা নিহত ১ রাজধানীতে ভেকুর ধাক্কায় বনলতার ইঞ্জিন বিকল পরিবর্তিত ব্যক্তিরা এ বছর টাকা সমন্বয় করে হজে যেতে পারবেন না দেওয়ানগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

সকল