২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টেনিস কোর্ট থেকে সানিয়া এবার সিনে দুনিয়ায়!

সানিয়া মির্জা - ছবি : সংগৃহীত

টেনিস তারকা হিসেবে বিশ্ব জয় করেছেন। তবে সানিয়া মির্জার গ্ল্যামার কিংবা ড্রেসিং সেন্সও নিয়মিত পেজ থ্রি-তে জায়গা করে নেয়। গ্ল্যাম গার্লকে অবশেষে দেখা যেতে চলেছে রুপালি পর্দায়।

অবশ্য বড় পর্দায় নয় ছোট পর্দায় মুখ দেখাতে চলেছেন তিনি। প্রথম ভারতীয় টেনিস তারকা হিসেবে ডাবলসের ক্রমপর্যায়ের শীর্ষে ওঠা সানিয়াকে দেখা যাবে ‘নিষেধ এলোন টুগেদার’ নামের একটি ওয়েব সিরিজে।

এর আগে একাধিকবার সিনেমার নামার প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে খেলা ছেড়ে বড় পর্দায় মুখ দেখাতে রাজি হননি পাকিস্তানি-বধূ। প্রথম সারির একাধিক প্রচার মাধ্যমে জানা গেছে, সানিয়া একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন। এমটিভি-তে জানুয়ারিতেই সম্প্রচারিত হয়েছিল ‘নিষেধ’ শো। তার উপর ভিত্তি করেই এই ওয়েব সিরিজ হতে চলেছে।

এই ওয়েব সিরিজে সানিয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। লকডাউনে তরুণ দম্পতিরা কী সমস্যার মুখোমুখি হয়েছে, সেই নিয়েই আলোচনা করবেন সানিয়া। এই ওয়েব সিরিজে তরুণ দম্পতির ভূমিকায় যারা অভিনয় করছেন তারা হলেন, ভিকি (সৈয়দ রাজা আহমেদ) এবং মেঘা (প্রিয়া চৌহান)। সানিয়া নিজের ভূমিকাতেই অভিনয় করবেন।

জানা গেছে, টিউবারকিউলসিস নিয়েও সচেতনতামূলক বার্তা দেয়া হবে এই ওয়েব সিরিজে। সানিয়া নিজেই জানিয়েছেন, ৩০ বছরের কম বয়সীদের মধ্যেও ব্যাপকভাবে টিবি ছড়িয়ে পড়েছে। কোভিডের সময়ে এই রোগে আক্রান্তদের অবস্থা আরো খারাপ হয়েছে।

নভেম্বরের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধ-এর সোশ্যাল মিডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ সম্প্রচার উদ্বোধন করা হবে। একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে, এই শো-এর কনসেপ্ট মুগ্ধ করে টেনিস কুইনকে। এই সিরিজের পর সানিয়া অভিনয়কে পেশা হিসেবে বেছে নেয়ার কথা সিরিয়াসলি ভাবছেন।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল