১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঈদ আয়োজনে বৈশাখীতে ২২ নাটক

- ছবি : নয়া দিগন্ত

ঈদুল ফিতর উপলক্ষে বৈশাখী টেলিভিশনের আয়োজনে থাকছে ২২টি নাটক, সাতটি সিনেমা, জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান, ম্যাগাজিন অনুষ্ঠান ও বিশেষ কমেডি শো ফানি মোমেন্টসহ বিভিন্ন আয়োজন।

লিটু সোলায়মানের প্রযোজনায় বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘বৈশাখীর সকালের গান’-এ অংশ নেবেন খুরশিদ আলম, ফেরদৌস আরা, দেবলিনা সুর, বিন্দু কনা, পুতুল, সাব্বির ও লুইপা।

বিশেষ সংগীতানুষ্ঠান ‘গানে গানে ঈদ আনন্দ’। লিটু সোলায়মানের প্রযোজনায় এ অনুষ্ঠানে অংশ নেবেন কণ্ঠশিল্পী সালমা ও তার দল, লিজা ও তার দল, ফকির শাহাবুদ্দীন ও শাহনাজ বেলী, রাজীব ও আতিয়া আনিসা, শফি মণ্ডল ও জুঁই, আগুন ও অনুপমা মুক্তি এবং অঙ্কন ও খায়রুল ওয়াসী। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আইনুন পুতুল, তাসনুভা মোহনা, ও তমা রসিদ।

শাহ আলমের প্রযোজনায় এবং চিত্রনায়িকা তানহা তাসনিয়ার উপস্থাপনায় প্রচার হবে চলচ্চিত্রের জনপ্রিয় গান নিয়ে অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’।

নাটকের গান নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘নাটকের গান’। কমেডি শো- ফানি মোমেন্ট। বৈশাখী টিভিতে প্রচারিত বিভিন্ন নাটকের হাস্যরস নিয়েই এ অনুষ্ঠান। নাটকের গান ও ফানি মোমেন্ট অনুষ্ঠান দু’টি প্রযোজনা করেছেন নিকোলাস হীরা।

এছাড়াও বৈশাখী টেলিভিশনের আয়োজনে থাকছে ২২টি নাটক ও সাতটি সিনেমা।


আরো সংবাদ



premium cement