২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

৩য় বর্ষে পা রাখল কিডস ক্রিয়েশন টিভি

৩য় বর্ষে পা রাখল কিডস ক্রিয়েশন টিভি। - ছবি : সংগৃহীত

‘সুন্দর আগামীর জন্য’ স্লোগানকে সামনে নিয়ে প্রতিষ্ঠিত ছোটদের চ্যানেল কিডস ক্রিয়েশন টিভি দু’বছর পূর্ণ করে তৃতীয় বর্ষে পা রাখল।

শুক্রবার বিকেল ৩টায় মহাখালিস্থ কিডস ক্রিয়েশনের নিজস্ব কার্যালয়ে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির অ্যাপ উদ্বোধন করা হয়।

কিডস ক্রিয়েশন টিভির সিইও শরীফ বায়জীদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিডস ক্রিয়েশন টিভির প্রধান উপদেষ্টা ও লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: শাহজাহান। বিশেষ অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ড. মো: আব্দুল মজিদ, বিশিষ্ট ইসলামী স্কলার ড. মীর মনজুর মাহমুদ, কিডস ক্রিয়েশন টিভির মালিক বিশিষ্ট ব্যবসায়ী প্রিন্সিপাল সালাউদ্দীন ভূঁইয়া, বিশিষ্ট বাচিক শিল্লী আনোয়ার শাহী, সাংস্কৃতিক সংগঠক আবেদুর রহমান, বাচিক শিল্পী মাহবুব মুকুল, কবি নাঈম আল ইসলাম মাহিন, শিল্পী সুরকার মশিউর রহমান ও গীতিকার শিল্পী সুরকার লিটন হাফিজ চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি ও অভিভাবকরা।

প্রধান অতিথি কিডস ক্রিয়েশন টিভির সাফল্য কামনা করে বলেন, ‘আজকের আয়োজনে আমি মুগ্ধ। ছোট্ট সোনামনিদের পরিবেশনায় আমি আশান্বিত হয়েছি। কিডস ক্রিয়েশন টিভি অদূর ভবিষ্যতে দেশ ও জাতির প্রয়োজনে আরো সামনে এগিয়ে যাবে।’

কিডস ক্রিয়েশন টিভির বিভিন্ন অনুষ্ঠানের ক্ষুদে উপস্থাপকরা বিভিন্ন পরিবেশনায় মাতিয়ে তোলে অনুষ্ঠানটি। ইফতার ও উপহারসামগ্রী বিতরণের পরে শেষ হয় অনুষ্ঠান।

অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন কিডস ক্রিয়েশন টিভির ডেপুটি হেড অব প্রোগ্রাম আহসান হাবীব খান। এ সময় আরো উপস্থিত ছিলেন অনলাইন প্রধান হাবিবুল্লাহ শিকদার, ব্রডকাস্ট এক্সিকিউটিভ মিরাদুল মুনীম, থ্রিডি ইনচার্জ মাজেদুর হাসু এবং কিডস পরিবারের সদস্যরা।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল