২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শুটিং সেট থেকে অভিনেত্রীর লাশ উদ্ধার, সহ-অভিনেতা গ্রেফতার

তুনিশা ও সিজান - ছবি : সংগৃহীত

শুটিং সেটের বাথরুমে পাওয়া গিয়েছিল ভারতের ছোট পর্দার অভিনেত্রী তুনিশা শর্মার লাশ। প্রথমে সেটা স্রেফ আত্মহত্যা বলা হলেও এখন নতুন মোড় নিয়েছে ঘটনা। গ্রেফতার করা হয়েছে তার সহ-অভিনেতা শিজান খানকে। তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনেছে পুলিশ।

শনিবার তুনিশার লাশ পাওয়া যায়। তার পর থেকেই চলছে তার মৃত্যু নিয়ে নানা আলোচনা। অনেকের সন্দেহ, এটি আত্মহত্যার ঘটনা। আর সেই ঘটনার পিছনেই রয়েছে শিজানের প্ররোচনা। শিজান ও তুনিশা একসাথে ‘আলিবাবা: দাস্তান এ কাবুল’-এ কাজ করেছেন।

সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘তুনিশার আত্মহত্যায় প্ররোচনা দেয়ার সন্দেহে গ্রেফতার করা হয়েছে শিজানকে। ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩০৬ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সোমবার শিজানকে আদালতে হাজির করা হবে।

যদিও এখনো তুনিশার মৃত্যুর কারণ নিয়ে বেশকিছু সংশয় রয়েছে।

‘আলিবাবা’ ধারাবাহিকে শেহজাদি মারিয়ামের চরিত্রে অভিনয় করছিলেন তুনিশা। আর শিজান অভিনয় করছেন আলিবাবার ভূমিকায়। এর আগে অন্য এক ধারাবাহিকে শিজানকে আকবরের চরিত্রে অভিনয় করতেও দেখা গিয়েছে। এই দু’জনের মধ্যে কেমন সম্পর্কে ছিল, সে বিষয়ে এখনও কোনও স্পষ্ট ধারণা পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে শনিবার জানা গিয়েছিল, ‘আলিবাবা’র সেটের বাথরুমেই তুনিশাকে মৃত অবস্থায় পাওয়া যায়। চা পানের বিরতির সময়ে তুনিশা সেখানে গিয়েছিলেন। কিন্তু বহুক্ষণ না ফেরায় তার খোঁজ শুরু হয়। তারপরেই এভাবে পাওয়া যায় তার লাশ। যদিও লাশের পাশে কোনো নোট পাওয়া যায়নি। পুলিশ এক্ষেত্রে হত্যার সন্দেহও উড়িয়ে দিচ্ছে না।

মৃত্যুর কিছুক্ষণ আগেই তুনিশা সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি পোস্ট করেছিলেন। সেগুলোর মধ্যে কোথাও এমন কিছু ঘটতে চলেছে, তার ইঙ্গিতও ছিল না। আর সেই কারণেই সব ধরনের সম্ভাবনা খতিয়ে দেখছে পুলিশ।

সূত্র : হিন্দুস্থান টাইমস


আরো সংবাদ



premium cement