২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

‘ওসমান’ ভক্তদের জন্য সুখবর, ফাইনাল দেখতে কাতারে অভিনেতা

‘ওসমান’ ভক্তদের জন্য সুখবর, ফাইনাল দেখতে কাতারে অভিনেতা - ছবি : সংগৃহীত

জনপ্রিয় তুর্কি সিরিজ দিরিলিস আর্তুগ্রুলের সিক্যুয়েল কুরুলুস ওসমানের কেন্দ্রীয় চরিত্র ‘ওসমান গাজি’ এখন কাতারে। আর্জেন্টিনা-ফ্রান্স ফাইনাল ম্যাচ দেখতে রোববার তিনি দেশটিতে পৌঁছেছেন।

এদিন নিজের নিজের ইনস্টাগ্রাম একাউন্টে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। এ নিয়ে এক মাসের মধ্যে দুইবার কাতারে গেলেন তিনি।

এই অভিনেতার মূল নাম বোরাক ওজিফিত। কিন্তু সিরিজের চরিত্র ‘ওসমান গাজি কিংবা কারা ওসমান’ নামেই ভক্তদের কাছে তিনি বেশি পরিচিতি পেয়েছেন।

বোরাক ওজিফিত ইনস্টাগ্রামে লিখেছেন, তিনি স্থানীয় সময় রোববার দুপুর ২টার দিকে কাতারের কাতারা কালচারাল ভিলেজে গিয়ে পৌঁছেছেন। সেখানে তিনি ভক্তদের সাথেও সাক্ষাৎ করবেন।

বিশ্বকাপ উপলক্ষে বিশ্বের নানা প্রান্তের মানুষে এখন মুখরিত কাতার। তাদের মধ্যে অসংখ্য মানুষ তার ভক্তও আছেন। এজন্য তাদের জন্য এটি বড় সুখবর যে, তারা ইচ্ছা করলে প্রিয় অভিনেতার সাথে সাক্ষাতে মিলিত হতে পারছেন কাতারে।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল