২২ মার্চ ২০২৩, ০৮ চৈত্র ১৪২৯, ২৯ শাবান ১৪৪৪
`

হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন আবু হেনা রনি

হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন আবু হেনা রনি - ছবি : সংগৃহীত

দীর্ঘ এক মাস চিকিৎসাধীন থাকার পর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে ছাড়পত্র পেয়েছেন স্ট্যান্ড আপ কমেডিয়ান আবু হেনা রনি।

শনিবার দুপুরে তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র নেন। এ সময় তিনি হাসপাতালের হলরুমে সাংবাদিকদের সাথে কথা বলেন।

তিনি বলেন, সচেতনতার কোনো বিকল্প নেই। দেশে চিকিৎসা ব্যবস্থার উপর সবার আস্থা রাখা উচিত। দুর্ঘটনার পর আমাকে বিদেশে পাঠাতে চেয়েছিল, কিন্তু আমি রাজি হইনি। দেশের চিকিৎসায় এখন সুস্থ হয়েছি।

রনি সাংবাদিকদের বলেন, ঘটনার পর তৎকালীন আইজিপি আমাকে এবং জিল্লুর রহমান ভাইকে বিদেশে পাঠাতে চেয়েছিলেন। কিন্তু আমি রাজি হয়নি। দেশের চিকিৎসার প্রতি আমার ভরসা আছে, সেজন্যই আমিই শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিয়েছি। বার্নের যে কত যন্ত্রণা সেটা আমি নিজে খুবভাবে উপলব্ধি করতে পেরেছি। আমাদের দেশে যে ভালো চিকিৎসা হয় তার দৃষ্টান্ত আমি নিজেই। এ সময় তিনি প্রত্যেক জেলায় একটি করে বার্ন ইনস্টিটিউট করার বিষয়ে সংশ্লিষ্টদের অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ডিএমপির যুগ্ম-কমিশনার এ কে এম হাফিজ আক্তার, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। দগ্ধ অন্যরা হলেন- মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন। তাদের মধ্যে কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল মো: জিল্লুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় শুক্রবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।


আরো সংবাদ


premium cement
ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার বন্ধের বিষয়ে সরকার সজাগ রয়েছে : আইনমন্ত্রী টি-টোয়েন্টি দলে হঠাৎ পরিবর্তন, নান্নুর ভুল ব্যখ্যা বাংলাদেশীদের মাঝে ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে সেরা মুশফিক অনিয়ম হলে জাতীয় নির্বাচনও বাতিল করা হবে : ইসি রাশেদা দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু নেই, শনাক্ত ৪ হামাসের প্রতিষ্ঠাতা আহমাদ ইয়াসিনকে হারানোর দিন রমজানকে স্বাগত জানাতে বর্ণিল সাজে লন্ডন আবহাওয়া ও জলবায়ু সংক্রান্ত টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনে সরকার কাজ করছে : রাষ্ট্রপতি দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু নেই, শনাক্ত ৪ সকল গৃহহীন মানুষের ঘর নিশ্চিত করতে কাজ করছি : প্রধানমন্ত্রী বান্দরবানে একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সকল